বিষয়খালীতে ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ এর উদ্বোধন 

-ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজ মাঠে ২০০২ থেকে ২০২২ এর এসএসসি ব্যাচের প্রাক্তন ছাত্রদের নিয়ে ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ এর উদ্বোধন করলেন ৭ নং মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খুরশিদ আলম মিঞা।

বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজের ২০০২ থেকে ২০২২ এর এসএসসি ব্যাচের প্রাক্তন পাশকৃত ছাত্রদের সহযোগিতায় ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ এর উদ্বোধন করা হয়েছে। ২০০৯ সালের এসএসসি ব্যাচের আয়োজনে এ ঈদ পূর্ণমিলনী ও ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ অনুষ্ঠিত হচ্ছে। বর্তমানে খেলাটি চলছে যা গভীর রাত পর্যন্ত চলবে বলে আয়োজক কমিটির সূত্রে জানা গেছে। এলাকার শত শত মানুষ খেলাটি উপভোগ করছে।

উল্লেখ্য, গতবছর ঈদের পরদিন ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট সিজন-১ এর আয়োজনের মধ্যে দিয়ে অত্র এলাকার মানুষের বাড়তি ঈদ আনন্দ উপভোগ করার একটা সুযোগ সৃষ্টি করেছিলো।তাই এবার এলাকার শত শত মানুষ এই খেলাটি উপভোগ করছে। দ্বিতীয় বারের মতো বিষয়খালী অঞ্চলে ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ অনুষ্ঠিত হচ্ছে।আর তাই তো অত্র এলাকার মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে খেলা উপভোগ করতে দেখা গেছে।

মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খুরশিদ আলম মিঞা জানান, এমন ধরনের আয়োজন হওয়ায় ঈদের দিনের থেকে আজকের দিনে বেশি আনন্দ উপভোগ করতে দেখা যাচ্ছে বিষয়খালী অঞ্চলের মানুষের মাঝে।সব থেকে বেশি ভালো লাগছে এলাকার তরুণ যুবকেরা মোটরসাইকেল রেসিং বাদ দিয়ে ক্রিকেট খেলায় মেতে উঠেছে।

সেটা আমি নিজেই বুঝতে পারছি যা আমার কাছেও খুব ভালো লাগছে। এমন ধরনের খেলা আগামীতেও অব্যাহত থাকবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি। সাথে আমার পক্ষ থেকে গতবছর আর্থিক সহযোগিতা করেছি।এবারেও সবধরনের সার্বিক সহযোগিতা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করছি।