যশোরে দুই যুবককে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা

পূর্ব শত্রুতার কারনে চিহ্নিত সন্ত্রাসীরা আকাশ (২২) নামে এক যুবককে এলোপাতাড়ী মারপিট ও কুপিয়ে জখম করে নগদ সাড়ে ৯ হাজার টাক কেড়ে নেওয়ার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। মঙ্গলবার বিকেলে মামলাটি করেন, যশোর শহরের বেজপাড়া (বনানী রোড পুলিশ বিট কমিটির পাশে) খোকনের স্ত্রী মোছাঃ স্বপ্না বেগম। মামলায় আসামী করেন,যশোর শহরের বেজপাড়া বুনোপাড়ার মৃত আসাদুজ্জামান ওরফে বুনো আসাদের ছেলে আনিস, বেজপাড়া মেইন রোডের ভক্তির ছেলে শাকিল হোসেন, বেজপাড়া বিহারী কলোনীর সুলতান হোসেনের ছেলে রাব্বি, বেজপাড়া বনানী রোডের শুকুমারের ছেলে হারাধন ওরফে হারু, বেজপাড়া বিহারী কলোনী আসামী শাকিল এর গাড়ীর ড্রাইভার পাভেলসহ অজ্ঞাতনামা ৪/৫জন।

মামলায় গৃহবধূ উল্লেখ করেন, তার ছেলে আকাশ (২২) ইয়ামাহা মোটর সাইকেল এর শো’রুমে চাকুরী করে। তার ছেলে আকাশের সাথে আসামী আনিসের পূর্ব হতে শত্রুতা ও মনোদ্বন্দ্ব চলে আসছে। সেই কারনে আসামীরা বাদির ছেলেকে মারপিট খুন জখম করার জন্য বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে আসছিল।

বাদির ছেলে গত ২২ মে রাত্র পৌনে ১০ টায় বাদির ছেলে তার কর্মস্থল চারখাম্বার মোড়স্থ মোটর সাইকেল এর শো’রুম হতে পায়ে হেটে বাড়িতে যাওয়ার পথে বেজপাড়া বনানী রোড, পুলিশ বিট কমিটির পাশে পৌছে তার পরিচিত মাসুম বিল্লাহ সাথে দেখা হলে তারসাথে কথা বার্তা বলার সময় আসামীরা পূর্ব শত্রুতার কারনে পূর্ব পরিকল্পিতভাবে আসামীরা ধারালো দা ও লোহার রড চাপাতি ও দেশীয় অস্ত্রশস্ত্র সহকারে বাদির ছেলেকে অর্তকিত ভাবে আক্রমন করে ধারালো দা দিয়ে কুন করার উদ্দেশ্যে আঘাত করে রক্তাক্ত জখম করে।

বাদির ছেলের সাথে থাকা মাসুম বিল্লাহ বাধা নিষেধ করলে আসামীরা খুন করার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে স্বজোরে মাথায় দু’টি কোপ করে জখম করে। বাদির ছেলের কাছে মানিব্যাগে থাকা নগদ সাড়ে ৯ হাজার কেড়ে নেয়। বাদির ছেলে ও মাসুম বিল্লার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আসামীরা বাদির ছেলে ও মাসুম বিল্লাহকে প্রকাশ্যে জীবন নাশের হুমকী দিয়ে টাকা দিয়ে দ্রুত চলে যায়। গুরুতর আহত অবস্থায় আকাশ ও মাসুম বিল্লাহকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।