আয়োরুলকে রিমন্ডে নিয়ে জিজ্ঞাবাদ ও তার সহযোগীদের আটকের দাবিতে মানববন্ধন

ফেসবুকে মানহানিকর ছবি ও বক্তব্য পোস্ট করে চাঁদাদাবি ঘটনায় আটক প্রতারক আনোয়ারুল কবিরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে তার সহযোগীদরে আটক ও দ্রুত বিচারের দাবিতে যশোরের সচেতন নাগরিকের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিকেলে প্রেসক্লাব যশোরের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভুক্তোভোগী শেখ সদিয়া মৌরিন বলেন, প্রতারক আনোয়ারুল কবির ফেসবুকে আমার নামে মিথ্যা কথা লিয়ে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল। তার দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় আনোয়ারুল কবির তাকে প্রতিনিয়ত হুকমি দিয়ে আসছিল। এরমধ্যে একজন সাংবাদিক পরিচয়দানকারী লোকজনের মাধ্যমে আনোয়ারুল কবিরের সাথে মিমাংসা করে নেয়ার সুপারিশ করেছিলেন।

তিনি বলেন, দুইদিন আগে আমার করা মামলায় অনুব্রত শাহা মিঠুন নামে একজনকে আটক করেছিল পুলিশ। খবর নিয়ে জানছিলাম তাকে আমার মামলায় আটক করা হয়েছে। পরে শুনেছি পুলিশ মিঠুনকে ছেড়ে দিয়েছে। প্রকৃত পক্ষে আনোয়ারুল কবিরের সহযোগীদের একজন মিঠুন। ফেসবুকে তার দেয়া পোস্ট মিঠুন শেয়ার করে সকলকে দেখার সুযোগ করে দেয়। এ ছাড়া আমার করা মামলার অপর আসামি শহিদুজ্জামানকে পুলিশ এখনো আটক করেনি। সে বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছে। অবিলম্বে আনোয়ারুল কবিরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তার সহযোগী শহিদুজ্জামান, মিঠুনসহ আরও অনেকের নাম বেরিয়ে আসবে। তিনি অবিলম্বে আনোয়ারুলকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাদ ও তার সহযোগীদের আকের দাবি জানিয়েছে।

মানববন্ধে উপস্থিত ছিলেন, পপি বেগম, অমি আক্তার মিম, শান্ত ইসলাম, শহিদুল তালুকদার, সোহাগ হোসেন, মোহাম্মদ শাহিন, সবুজ হোসেন, ফেকরাজ আলম রাহাত প্রমুখ।