ঝিনাইদহে অশ্লীল ভিডিও ধারণ নারী ইউপি সদস্যসহ আটক-৪

ঝিনাইদহে অশ্লীল ভিডিও ধারণ করে টাকা হাতিয়ে নেওয়া চক্রের ৪ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার রাতে ঝিনাইদহ সদর উপজেলা ও কালীগঞ্জের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য কুলফাডাঙ্গা গ্রামের বাবলু মন্ডলের স্ত্রী নুর নেহার, কুলফাডাঙ্গা গ্রামের মসলেম মন্ডলের ছেলে আজিম মন্ডল, নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য করাতিপাড়া গ্রামের হাসান মন্ডলের স্ত্রী জাহানারা বেগম, কালীগঞ্জের কোলা ইউনিয়নের রাকড়া গ্রামের আব্দুল জলিলের মেয়ে রুহানী আক্তার শিলা। আটককৃতদের কাছ থেকে ডিবি পুলিশ ৫৯ হাজার টাকা উদ্ধার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহীন উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে ঝিনাইদহ ও কালীগঞ্জের নারী-পুরুষের একটি চক্র প্রলোভন দেখিয়ে মোবাইলের মাধ্যমে অশ্লীল ছবি ধারণ করতো। পরে তাদেরকে ব্লাকমেইলিং করে অর্থ আদায় করে আসছিল। এ চক্রের হাতে ঝিনাইদহ সদর উপজেলার কুলফাডাঙ্গা গ্রামের হারুন-অর-রশিদের অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে মহারাজপুর ইউনিয়নের ইউপি সদস্য নুর নেহা ও তার সদস্যরা ১ লাখ ১৯ হাজার টাকা হাতিয়ে নেয়।

তার কাছে পরবর্তীতে আরও টাকা দাবি করলে তিনি ঝিনাইদহ পুলিশ সুপার আজিম-উল-আহসানের কাছে লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের প্রেক্ষিতে পুলিশের উপ-পরিদর্শক আবু সায়েমের নেতৃত্বে শুক্রবার রাতে ঝিনাইদহের বিষয়খালী ও কালীগঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫৯ হাজার টাকা উদ্ধার করা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে শনিবার ঝিনাইদহ সদর থানায় মামলা হয়েছে।