হরিণাকুন্ডুু পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম সাময়িক বরখাস্ত

-হরিণাকুন্ডুু পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত ৩০ আগষ্ট স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের পৌর-২ শাখার উপ-সচিব ফারজানা মান্নান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ওই কাউন্সিলরকে সাময়িক বরখাস্তের চিঠি দেওয়া হয়। যার স্মারক নং-৪৬.০৪৬.৩২১.০২.২৭৮.২০১১-৯৯২। চিঠিতে হত্যা চেষ্টা ও মারপিট, গুরুতর জখমসহ সরকারি কাজে বাঁধা এবং পরিকল্পিতভাবে হত্যা করার ফৌজদারি অপরাধের মামলা থাকায় স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ এর ৩২ (১) ধারার প্রদত্ত ক্ষমতাবলে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানানো হয়েছে।

গত ২৪ এপ্রিল সকালে শহরতলির মান্দারতলা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে লুৎফর রহমান নামে এক টাইলস মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় নিহতের ভাই লোকমান হোসেন ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলামসহ ২৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

হরিণাকুন্ডু পৌরসভার মেয়র ফারুক হোসেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলামকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করে জানান, মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের চিঠির আলোকে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।