অর্থাভাবে ‘মসজিদে কুবা’ জামে মসজিদের নির্মাণ কাজ বন্ধ

অর্থাভাবে যশোরের কেশবপুরের বুড়িহাটি ‘মসজিদে কুবা’ জামে মসজিদের নির্মাণ কাজ মুখ থুবড়ে পড়েছে। বিভিন্ন সাহায্য সংস্থাসহ এলাকার মানুষের সহযোগিতায় মসজিদটি নির্মাণ কাজ অনেক দূর অগ্রসর হলেও বর্তমানে এর ছাদ ঢালাইসহ আনুসাঙ্গিক কাজ বন্ধ রয়েছে। নানা দুর্ভোগের মধ্য দিয়ে রোদ, বৃষ্টিতে ভিজে
মুসল্লিদের নামাজ আদায় করতে হচ্ছে। এতে করে মসজিদে নামাজ আদায় করা মুসল্লিরা দুর্ভোগের শিকার হচ্ছে।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আবুল হোসেন বলেন, এই সমজিদে বিভিন্ন এলাকা থেকে মানুষ নামাজ আদায় করতে আসেন। এলাকার মানুষ যাতে মসজিদে স্বাচ্ছন্দে নামাজ আদায় করতে পারে তার জন্য একটি সুন্দর মসজিদ নির্মাণ কাজ শুরু করি। নির্মাণ কাজ অনেক দূর অগ্রসর হলেও বর্তমানে এ কাজ অর্থাভাবে মুখ থুবড়ে পড়েছে। মানুষের আর্থিক সহযোগিতা পেলে কাজ দ্রুত সম্পন্ন করা হবে।

তিনি বলেন, সরকারিভাবে আর্থিক সহযোগিতার জন্য বিভিন্ন দফতরে যাওয়া হলেও সেসব জায়গা থেকে কোন সহযোগিতা পাওয়া যায়নি। বরং হতাশ হয়ে সরকারি দপ্তর থেকে আমাদের ফিরে আসতে হয়েছে। সমজিদের সভাপতি মো. আছির উদ্দিন গাজী বলেন, বর্তমানে মসজিদে নামাজ আদায় করতে আসা মুসল্লিরা খুব অসুবিধা হচ্ছে। বর্ষার দিনে খোলা আকাশের নিচে নামাজ আদায় করতে মুসল্লিদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এজন্য সমাজের দানশীল মানুষ যাতে এগিয়ে আসে তার জন্য সকলের প্রতি অনুরোধ রইলো।মসজিদে আর্থিক সহযোগিতা পাঠানোর জন্য বিকাশ/ নগদ নম্বর ০১৭৩৩০৩৪৬৩৩, ব্যাংক হিসাব নম্বর ডাচ বাংলা ব্যাংক লিমিটেড যশোর শাখা, মো: আবুল হোসেন. হিসাব নম্বর ১৬৩১০৫০১২০৫৭৯।