খালেদা জিয়া তারেক রহমান ছাড়া কোন নির্বাচন নয়-শিমুল বিশ্বাস

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস বলেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ছাড়া কোন নির্বাচন নয় এবং কোন নির্বাচন হতে দেওয়া হবে না।তিনি আরো বলেছেন নেতাকর্মীদের জেল-জরিমানা দিয়ে শেষ রক্ষা হবে না। সামনে যে চূড়ান্ত আন্দোলন শুরু হবে তাতে যদি আপনারা রাস্তায় নামতে পারেন তাহলে শেখ হাসিনার পতন হবেই হবে। কেউ তাকে রক্ষা করতে পারবে না। বার বার আমরা মরতে চাই না। এবার রাজপথে নেমে যুদ্ধ করে আমরা জয়ী হতে চাই। আপনারা যুদ্ধে ঝাপিয়ে পড়বেন। আমরা শহীদ জিয়ার সৈনিক আমাদের বিজয় আসবেই আসবে।’

শনিবার (১৪ অক্টোবর) বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবী পাবনা জেলা বিএনপি আয়োজিত অনশনে প্রধান অতিথির বক্তব্যতে এসব কথা বলেন।

পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক আব্দুস সামাদ খান মন্টুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মাসুদ খন্দকারের পরিচালনায় ভার্চুয়াল বক্তব্য দেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব। অনশনে আরও বক্তব্য দেন সাবেক সাংসদ একেএম সেলিম রেজা হাবিব, কেএম আনোয়ারুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক আনিসুল হক বাবু, আবু ওয়ায়দা শেখ তুহিন, নুর মোহাম্মদ মাসুব বগা, সাবেক যুগ্ম-আহবায়ক আবুল্লাহ আল মাহমুদ মান্নান, সাবেক সিনিয়র যুগ্ন-সম্পাদক সাবির হাসান বাচু, সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক,সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুন্নবী স্বপন, যুবদলের সাবেক সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু প্রমুখ।

বক্তারা বলেন, ‘গণতন্ত্র পুনরুদ্ধার ও ফ্যাসিবাদী হাসিনার দুঃশাসনের অবসানের লক্ষেই আজকে এই অনশন। সামনে যে চুড়ান্ত আন্দোলন শুরু হবে তাতে বিএনপির নেতাকর্মীদেরা ঝাপিয়ে পড়বে।শেখ হাসিনা আরেকটি ফ্যাসিবাদী নির্বাচন আয়োজনের পাঁয়তারা করছেন। কিন্তু জাতীয়তাবাদী শক্তি বেচে থাকতে এবার তা হতে দেওয়া হবে। ২০১৪ সাল আর ২০১৮ সালের নির্বাচন এবার হতে দেওয়া হবে না।