বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৪

কক্সবাজারের চকরিয়ায় বাস ও লেগুনার মধ্যে সংঘর্ষে ৪ জন নিহত এবং অন্তত ৫ জন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া-চকরিয়ার সীমান্তবর্তী উত্তর হারবাং কলাতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মোস্তাক আহামদের ছেলে রিদোয়ান (৪২), একই এলাকার পূর্ব বৃন্দাবনখীলের বাসিন্দা রশিদ আহমদের ছেলে বক্কর (৩৮), বত্তাতলী এলাকার মোজাফফরের ছেলে মহিউদ্দীন (৩৬) এবং সামাজিকপাড়ার বাসিন্দা বাদশার ছেলে জয়নাল (৩৯)। নিহতরা সবাই হারবাং ইউনিয়নের বাসিন্দা এবং নির্মাণ শ্রমিক।

দুর্ঘটনার কারণে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রায় ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ ছিল।পরে চিরিঙ্গা হাইওয়ে থানা ও চকরিয়া ফায়ার সার্ভিসের টিম এসে যান চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শী সোহাগ মিয়া জানান, কক্সবাজারগামী জাকির ট্রাভেলস নামক একটি পিকনিক বাস বেপরোয়া গতিতে লোহাগাড়াগামী একটি লেগুনা গাড়ির সঙ্গে সংঘর্ষ ঘটনাস্থলে ৪ জন নিহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি মাহবুবুল হক ভূইয়া বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। লাশ উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।