ইমাদ-ফাহিমের পারফরম্যান্স নিয়ে যা বললেন হাফিজ

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চলতি আসরে ইসলামাবাদ ইউনাইটেডের পারফরম্যান্সে হতাশ মোহাম্মদ হাফিজ। তিনি মনে করছেন, দলের অলরাউন্ডার ইমাদ ওয়াসিম ও ফাহিম আশরাফের ব্যাটিং-বোলিং দুই বিভাগেই ছন্নছাড়া পারফরম্যান্সে দলের ওপর নেতিবাচক প্রভাব ফেলছে।

সোমবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পেশোয়ার জালমির বিপক্ষে চার রানে হেরেছে ইসলামাবাদ। হাইভোল্টেজ ম্যাচে শেষ দুই ওভারে ২১ রানের প্রয়োজন দাঁড়ায় ইসলামাবাদের। হাতে ছয় উইকেট থাকলেও সমীকরণ মেলাতে পারেনি ইমাদ-শাদাব খানরা।

ম্যাচের পর হাফিজ স্থানীয় একটি স্পোর্টস চ্যানেলে বলেন, আমি ইমাদের প্রভাব মোটেও বুঝতে পারছি না। একজন বোলার কিংবা একজন ব্যাটসম্যান হিসেবে তিনি কোথাও অবদান রাখতে পারছেন না। ইমাদের ওপর প্রত্যাশা অনেক বেশি।

 

ম্যাচে এক ওভার বোলিং করে ১৭ রান দেন ইমাদ। ব্যাট হাতে করেন ৩ বলে ১ রান।

 

ফাহিম আশরাফের (২ ওভারে ২৯ রান) পারফরম্যান্সও হাফিজের কাঠগড়ায় উঠেছে। তিনি বলেন, পিএসএলে ফাহিমের প্রভাব কমে গেছে বলে মনে হচ্ছে। ফাহিম এবং ইমাদের এমন পারফরম্যান্স ইসলামাবাদ ইউনাইটেডকে বোলিংয়ে বেশ পিছিয়ে দিচ্ছে।

 

এদিন ম্যাচে আগে ব্যাটিংয়ে নেমে বাবর আজমের অসাধারণ সেঞ্চুরিতে (১১১ রান) নির্ধারিত ২০ ওভারে ২০১ রান সংগ্রহ করে জালমি। জবাবে কলিন মুনরো (৭১) ও আজম খানের (৭৫) ব্যাটে জয়ের পথ তৈরি করলেও শেষ পর্যন্ত ২০ ওভারে ১৯৩ রানের বেশি করতে পারেনি ইসলামাবাদ।