র‌্যাবের অভিযানে দুই অপহরণকারী আটক

রংপুর থেকে কথিত অপরহরনের শিকার স্কুল ছাত্রীকে যশোরের ঝিকরগাছা উপজেলার গোলবাকপুর গ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি দল। এছাড়া অপহরনের অভিযোগে দুই সহদরকে আটক করেছে। ওই ছাত্রীকে ঝিকরগাছার গোলবাকপুর গ্রামে অপহরণকারীর নানবাড়িতে আটকে রেখে বিয়ের চেষ্টা করা হচ্ছিল বলে র‌্যাব জানিয়েছে।

আটক দুইজন হলো, রংপুরের হারাগাছা উপজেলার বানুপাড়া শহিদ পাম্পের পেছনের ইউসুফ আলীর দুই ছেলে শাহজালাল ওরফের সানি (২০) এবং শহিন মিয়া (২৮)।

র‌্যাব জানিয়েছে, ওই মেয়ে রংপুরের হারাগাছা উপজেলার একটি ইন্টারন্যাশনাল স্কুলের নবম শ্রেণির ছাত্রী। তার স্কুলে যাতায়তের পরে প্রায় সময় উত্যক্ত ও কুপ্রস্তাব দিতো আসামি সানি। ওই মেয়ে রাজি না হওয়ায়কে অপহরনের ষড়যন্ত্র করে। গত ১৩ ফেব্রুয়ারি সকালে স্থানীয় সাজু মাষ্টারের বাড়িতে প্রাইভেট পড়রারজন্য বের হয়।

সকাল সাড়ে ৮টার দিকে ভেতরকুঠি মল্লিকপাড়া ধুমনদী এলাকায় পৌছালে আসামিরা ওই মেয়েকে অপহরণ করে যশোরে নিয়ে আসে। তার পিতা ও পরিবারের লোকজন অনেক স্থানে খোঁজাখুজি করে না পেয়ে হারাগাছা থানায় একটির অপহরন মামলা করেন। ওই মামলার আসামিদ্বয়কে গত বুধবার রাতে আটক করা হয়। সেই সাথে উদ্ধার করা হয় ওই ছাত্রীকে।