মনিরামপুরে প্রাইভেট কারের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত চালক আটক

আজ শুক্রবার সকালে যশোরের মনিরামপুর কেশবপুর সড়কের মনিরামপুরের শ্যামকুড় আমিনপুর জামে মসজিদ এর সামনে সড়ক দুর্ঘটনায় রবিউল ইসলাম (৩৪)নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত রবিউল মনিরামপুর উপজেলার আমিনপুর গ্রামের মশিয়ার রহমানের ছেলে। নিহত রবিউল পেশায় একজন ইজারাদার।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আজ শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে মনিরামপুর কেশবপুর সড়কের মনিরামপুর উপজেলার আমিনপুর বাজারের ইজারাদারের কাজ শেষ করে বাইসাইকেল যোগে আমিনপুরে তার নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিল। বাইসাইকেলে আসার সময় পিছন দিক থেকে আসা কেশবপুর থেকে ছেড়ে আসা যশোর গ্রামে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো ঘ -২১-৯৪১৭ )তাকে ধাক্কা দেয়। এ সময় তিনি রাস্তায় সিটকে পড়ে যান। ফলে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে দেন। চিকিৎসাধীন অবস্থায় বেলা বারোটার দিকে রবিউল মারা যান। প্রাইভেট কার চালক ডাক্তার মো এনামুল হোসেনকে আটক করেছে পুলিশ। ডাক্তার এনামুল(৫২) যশোরের বাঘারপাড়া উপজেলা কয়ালখালী গ্রামের তবিবর রহমান ফরাজিরর ছেলে।

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, চালক প্রাইভেটকার পুলিশ হেফাজতে রয়েছে। এবং লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।