চৌগাছায় বাবাকে হত্যার অভিযোগ এনে মেয়ের সংবাদ সম্মেলন

যশোরের চৌগাছায় ৬ বিঘা জমি লিখে নিয়ে কৌশলে পিতাকে হত্যা। এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন নিহত ফজলুর রহমান (৯০) এর পরিবারের লোকজন। ফজলুর রহমান উপজেলার নারায়নপুর গ্রামের মৃত ইসরাইল মন্ডলের ছেলে। শনিবার (১৬মার্চ) দুপুরে প্রেসক্লাব চৌগাছায় পরিবারের পক্ষে এ সংবাদ সম্মেলন করেছেন নিহতের মেয়ে রিনা বেগম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমরা নিন্মে স্বাক্ষরকারীগণ অভিযোগ করছি যে, উপজেলার নারায়নপুর গ্রামের মৃত ইসরাইল মন্ডলের ছেলে ফজলুর রহমান (৯০) আমাদের পিতা। বৃহস্পতিবার (১৪ মার্চ) আমাদের ছোট ভাই মফিজুর রহমান তাকে ডাক্তার দেখানোর নাম করে চৌগাছা রেজিষ্ট্রি অফিসে নিয়ে (৬ বিঘা) রেজিষ্ট্রি করে নেয়। জমি রেজিষ্ট্রির বিষয়টি তিনি বুঝতে পারায় শুক্রবার (১৫ মার্চ) ঠান্ডামাথায় মফিজুর রহমান ও তার স্ত্রী আলেদা বেগম মিলে কৌশলে বদ্ধ ঘরে তাকে হত্যা করেছে।

তিনি আরো বলেন, এ অভিযোগ আমাদের পরিবারের সকলের। সকলের পক্ষ থেকেই আজ এ সংবাদ সম্মেলন। আমাদের পিতা ঘটনার দিন ও সুস্থ্য ভাবে পায়ে হেটে চলা ফেরা করেছেন। চৌগাছায় ডাক্তার দেখানোর নামে মফিজুর রহমান রেজিষ্ট্রি অফিসে নিয়ে জমি রেজিষ্ট্রিঃ করে নেয়। পর দিন শুক্রবার ১৫ মার্চ তাকে ঠান্ডা মাথায় হত্যা করা হয়েছে বলে আমাদের অভিযোগ। আমরা এ ঘটনার সঠিক তদন্ত পূর্বক দোষীদের কঠোর শাস্তি দাবী করছি।
শনিবার (১৬ মার্চ) এ ঘটনায় হত্যা মামলা করতে আমরা চৌগাছা থানায় গিয়ে ছিলাম। সোমবার যশোর আদালতে (কোর্টে) গিয়ে মামলা দায়ের করবো।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মৃত ফজলুর রহমানের মেয়ে সামছুন নাহার (৩৮), রিনা বেগম (৩৫), তহমিনা বেগম (৩০), লাবলী খাতুন (২৫), জামাই ওমর আলী, জুমারুল ইসলাম ও ভাইরা মহসীন আলী প্রমুখ।