যশোরে মাদ্রাসার ছাত্রী ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক আটক

যশোরে মাদ্রাসার ছাত্রী ধর্ষণ মামলার অভিযুক্ত প্রধান শিক্ষক আসামিকে মঙ্গলবার গভীর রাতে ঝালকাঠি থেকে আটক করেছে র‌্যাব। ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক শাহাদাৎ হোসেন যশোর শহরের আরবপুর পাওয়ার হাউজ এলাকার মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক।

যশোর র‌্যাব-৬ অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন একপ্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের জানান, আটক শাহাদাৎ হোসেন তার পরিবার নিয়ে মাদ্রাসায় বসবাস করেন। তার স্ত্রীর অনুপস্থিতি থাকায় তিনি মাদ্রাসার ১২ বছর বয়সী এক আবাসিক ছাত্রীকে গত ৮ মার্চ দুপুরে বাসায় ডেকে নিয়ে ভয়-ভীতি দেখিয়ে প্রায় প্রায় ধর্ষণ করত এবং তাকে ভয় ভীতি দেখাতো বিষয়টা নিয়ে জানালে হত্যা করা হবে।

বিষয়টি নিয়ে পরবর্তীতে ওই ছাত্রী তার মাকে জানালে তিনি মাদ্রাসার অন্যান্য শিক্ষকদের সাথে আলোচনা করে যশোর কোতোয়ালী থানায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন আত্মগোপন করেন। এরপর র‌্যাব আসামিকে আটকের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে শাহাদাৎ হোসেনকে ঝালকাঠির রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়। আজ দুপুরেতাকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।