মাদ্রাসার এক শিশুশিক্ষার্থীকে বেধড়ক মারপিট,মাদ্রাসা শিক্ষক আটক

– যশোরের চৌগাছা উপজেলার দক্ষিণ কয়ারপাড়া হাফিজিয়া মাদ্রাসার এক শিশুশিক্ষার্থীকে বেধড়ক মারপিট করেছেন শিক্ষক হাফেজ আকতার হোসেন। শিশুটির বাবা বৃহস্পতিবার থানায় মামলা করার পর পুলিশ অভিযুক্ত শিক্ষককে আটক করেছন।

মারপিটের শিকার শিশুটির নাম সোহানুর রহমান সাজিদ (১৩)। তার বাড়ি উপজেলার লস্করপুর গ্রামের আকবর আলীর ছেলে।

 

 

আহত শিক্ষার্থী ও তার পরিবার জানান, বুধবার তারাবিহর নামাজের আগে মাদ্রাসা সংলগ্ন মসজিদের ইমাম এহসান হোসেনের অ্যান্ড্রয়েড মোবাইল ফোনটি নাড়াচাড়া করে সাজিদ। এই ঘটনায় ইমাম মাদ্রাসার হাফেজ আকতার হোসেনের কাছে অভিযোগ দেন। এরপর আকতার ওই ছাত্রকে ডেকে নিয়ে মারপিট করেন। নির্যাতনে পরে শিশু শিক্ষার্থী সারারাত তালাবদ্ধ ঘরে আটকে রাখেন পরের দিন সকালে শিশু শিক্ষার্থী সোহানুর রহমান সাজিদ জানলা দিয়ে তাকিয়ে দেখেন রাস্তার দিয়ে বাড়ির পাশে চাচা বাবলু রহমান যাচ্ছিল চিৎকার দিয়ে ডেকেন বাবলু রহমান তালাবদ্ধ ঘর খুলে শিশু শিক্ষার্থী উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

বৃহস্পতিবার সকালে শিশুটি বাড়ি গিয়ে তার বাবার কাছে ঘটনাটি খুলে বলে। তখন বিষয়টি জানাজানি হয়। এরপর শিশুটির বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় অভিযোগ দেন। পুলিশ অভিযোগ পেয়ে রাতে মাদ্রাসার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন এবং ওই মাদ্রাসা শিক্ষককে আটক করে।

এ বিষয় ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাশেম যানান হাফিজিয়া মাদ্রাসা শিশু শিক্ষার্থী বেদম মারপিট করেছে ঐ শিক্ষককে আর আইনের আওতায় এনে শাস্তি দাবী করে। তিনি ঘটনাটি সত্যতা নিশ্চিত করেন।

চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী‌ জানান, অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে আরও ছাত্র পেটানোর অভিযোগ রয়েছে। তবে তা কখনও সামনে আসেনি।