যশোরে বন্ধন এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

oplus_2

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে শুক্রবার, ৫ই এপ্রিল, ২৫ রমজার সদর উপজেলার পুলেরহাট সাঈদ মার্কেট প্রাঙ্গণে, বিকাল ৪টায় বন্ধন সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বন্ধন এর সাধারণ সম্পাদক আব্দুল করিম রাজন, সহ-সভাপতি মোঃ বিপ্লব আলী, সাংগঠনিক সম্পাদক আহাদুল করিম সোহেল, সহ-সাংগঠনিক- মাসুদ রানা, কোষাধক্ষ্য- রুহুল আমিন, এছাড়াও উপস্থিত ছিলেন তরিকুল ইসলাম কালীন, আব্দুল মান্নান, কুদ্দুস, জাকারিয়া, হাসান, রাসেল, তরিকুল, মফিজুর, ইমন, রনি, মেহেদী, রমজান, তহিদ, রাতুল, রাকিব, রবিউল, হাফেজ আবু জাফর

এসময় বক্তারা বলেন, সামাজিক দায়বদ্ধতা পূরণে সবাইকে সমাজের মানুষের জন্য কাজ করতে হবে। এ ক্ষেত্রে তরুণ্যতায় পারে সমাজের অসঙ্গতি দূর করে একটি মানবিক সমাজ গঠন করতে। এ ক্ষেত্রে স্বেচ্ছাসেবীদের ভূমিকা অনস্বীকার্য।

সমাপনী বক্তব্য রাখেন, বন্ধন এর সভাপতি-মোঃ জাহাঙ্গীর আলম। তিনি বলেন, সংস্থার সাংগঠনিক নিয়ম মেনে সামাজিক সকল ভালো কাজের সাথে নিজেকে নিয়োজিত রাখতে হবে এবং সংগঠনটি আরো কিভাবে মান উন্নয়ন করা যায়, এই বিষয়ে উৎসাহিত ও নির্দেশনা মূলক আলোচনা মাধ্যমিক শেষ করেন।

ইফতারের আগে হাফেজ ক্বারী মাওলানা কামাল হুসাইন আলোচনা ও মোনাজাত করেন। তিনি দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন। এ সময় বন্ধন সমাজ কল্যাণ সংস্থার সাফল্য  কামনা করা হয়