বুবলীর দাদি চরিত্রে দিলারা জামান

বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে ও সিনেমায় অভিনয় করতে একাধিকবার ঢাকায় এসেছেন কলকাতার অভিনেত্রী পাওলী দাম। শাকিব খানের সঙ্গে ‘স্বত্বা সিনেমায় দেখা গিয়েছিল তাকে। এবার তাকে দেখা যাবে ‘নীল জোছনা’ নামে নতুন একটি সিনেমায়। এটি পরিচালনা করছেন ফাখরুল আরেফীন খান।
নাটক সিনেমায় মূলত মায়ের ভূমিকায় বেশি দেখা গেছে প্রখ্যাত অভিনেত্রী দিলারা জামানকে। মাঝে মধ্যে অন্য ভূমিকায়ও তাকে দেখা যায়। বিশেষ করে গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাজকুমার’ নামে একটি সিনেমায় তিনি ছিলেন শাকিব খানের দাদি। এবার কুরবানির ঈদের জন্য নির্মিত ‘জংলী’ নামের একটি সিনেমায় তিনি হচ্ছেন চিত্রনায়িকা শবনম বুবলীর দাদি।

গতকাল থেকে রাজধানীর মিরপুরে তিনি এ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। এটি পরিচালনা করছেন এ রহিম। এ প্রসঙ্গে দিলারা জামান বলেন, ‘মায়ের চরিত্রেই বেশি কাজ করেছি। অন্যান্য চরিত্রেও কাজ করা হয়েছে। তবে দাদির চরিত্রে সিনেমায় খুব কম কাজ করেছি। গত ঈদে রাজকুমার সাফল্য পেয়েছে শুনে খুব খুশি হয়েছি। আমাদের আবেগঘন অভিনয় সে সময় ইউনিটের সবাইকে ভীষণ আবেগী করে তুলেছিল।

আশা করছি নতুন এ সিনেমায়ও একই ভূমিকা দর্শক পছন্দ করবেন।’ তিনি আরও জানান, প্রচণ্ড গরমে কাজ করতে তাই খুবই কষ্ট হচ্ছে। চাইলেও অনেক বেশি কাজ করতে পারছেন না। তাই যে কাজগুলোর প্রতি বেশি ভালোলাগা জন্মাচ্ছে সেগুলোই করার চেষ্টা করছেন। কারণ ঢাকার উত্তরার বাসায় তিনি একাই থাকেন। দুই মেয়ে দেশের বাইরে থাকেন। তাই ভীষণ সতর্কভাবে চলাফেরা করতে হয় তাকে। উল্লেখ্য, জংলী সিনেমার নায়ক সিয়াম আহমেদ। এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি হিসাবে দেখা যাবে সিয়াম ও বুবলীকে।