ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাসুমের সাথে সাংবাদিকদের মতবিনিময়

ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাসুমের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় আনারস প্রতিকের প্রার্থী মিজানুর রহমান মাসুম অভিযোগ করে বলেন, আমার বিরুদ্ধে দোয়াত কলম প্রতিকের অপর চেয়ারম্যান প্রার্থী জে এম রশিদুল আলম রশিদ অসত্য, মিথ্যা ভিত্তিহীন, উদ্দেশ্য প্রনোদিত কাল্পনিক অসত্য মিথ্যা মনগড়া কথা আপনাদের সামনে গত ৩ মে শুক্রবার অপপ্রচার করে বক্তব্য পেশ করেন। এছাড়া সমাজে আমাকে হেয় পতিপন্ন করেছেন তিনি। তাই আমি ঝিনাইদহ সুধী সমাজের কাছে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি।

পাশাপাশি তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান। সেসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলার লিয়াকত আলী, আব্দুর রাজ্জাক রাজা, আওয়ামীলীগ নেতা মতিয়ার রহমান, আহাদুর রহমান খোকনসহ আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। পরে তিনি ঝিনাইদহ সদর উপজেলা বাসীর ভাগ্য উন্নয়নে কাজ করতে আগামী ৮ মে সদর উপজেলা পরিষদ নির্বাচনে সকলকে আনারস প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।