সুস্থধারার সাংস্কৃতিক চর্চা ও বিকাশের লক্ষে ঢাকার উত্তরায় পথচলা শুরু করেছে “মাস্টার টিউন স্টুডিও”

সুস্থধারার সাংস্কৃতিক চর্চা ও বিকাশের লক্ষে ঢাকার উত্তরায় পথচলা শুরু করেছে “মাস্টার টিউন স্টুডিও” গতকাল ৬ মে, সোমবার রাতে এর শুভ উদ্বোধন ঘোষনা করেন, বিশিষ্ট্য সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, প্রখ্যাত গীতিকার, সুরকার ও শিল্পী তাফাজ্জল হোসাইন খাঁন। এতে আরো উপস্থিত ছিলেন উত্তরা ১১ নং সেক্টর কল্যান সোসাইটির সহ-সভাপতি বিশিষ্ট্য সাংস্কৃতিক ব্যাক্তিত্ব প্রিন্সিপাল মুহাম্মাদ সালাউদ্দিন সুমন, বিশিষ্ট্য মিডিয়া ব্যক্তিত্ব, টিভি উপস্থাপক এইচ, এম আব্দুল্লাহ আল মামুন, জনপ্রিয় গীতিকার ও সুরকার শিল্পী ওবায়েদুল্লাহ তারেক, শিল্পী শায়খ মাহবুব আল হাদী, গীতিকার ও সুরকার মাহফুজ বিল্লাহ শাহী, প্রখ্যাত সুরকার আল মিজানুল ইসলাম, গীতিকার ও সুরকার শিল্পী ইলিয়াস হোসাইন, ও শিল্পী এস.এম শামিমুল হক।

 

উত্তরার ১২ নং সেক্টর র্পাক সংলগ্ন মাস্টার টিউন স্টুডিও মিলনায়তনে শিল্পী রেদোয়ানুল কবির সজিবের সঞ্চলনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন স্টুডিও‘র উপদেষ্টা ও ডায়মন্ড মেম্বার শিল্পী মুহাম্মাদ সাইফুল্লাহ। আরো উপস্থিত ছিলেন আনিসুর রহমান, আব্দুর রাজ্জাক রাজু, মোর্শেদ মিয়াজী, এম. আর জিহাদ, ক্বারী এনায়েত উল্ল্যাহ সাইফি, এ. এইচ এম ফাইযুল্লাহ।

 

অনুষ্ঠানে বক্তারা উত্তরারমত একটি জনবহুল, জনপ্রিয় এলাকায় মাস্টার টিউন স্টুডিও‘র এই অগ্রযাত্রাকে অভিনন্দন জানিয়ে র্সাবক্ষনিক পাশের থাকার প্রতিশ্রুতি প্রদান করেছেন এবাং স্বল্প খরচে অডিও/ভিডিও নির্মানে শিল্পীদের সহযোগী হওয়ার আহবান জানান। দুনিয়া ও আখিরাতের জন্য কল্যানমুখী সদাকায় জারিয়ার এই কাজকে আরো বেশি বেগবান করতে সকলের প্রতি আহবান জানানো হয়।