যশোরে ষ্টীলের চারটি চাকুসহ পাঁচ সন্ত্রাসী পুলিশের খাঁচায়

jessore atok map

যশোরে চাকু নিয়ে সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে শহরের দুই স্থান থেকে পাঁচ সন্ত্রাসীকে চারটি ষ্টীলের চাকুসহ আটক করেছে। তার বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়ছে। আটককৃতরা হলো যশোর শহরের কদমতরা সরদারপাড়া ধর্মতলা এলাকার আব্দুল আজিজ কসাইয়ের ছেলে ইমরান হোসেন, সদর উপজেলার সুজলপুর ধর্মতলার খবির মাঝির ছেলে সুজন আহমেদ, আরবপুর বাঁশহাটার পশ্চিম পাশে নজরুল ইসলাম বাবুর ছেলে সাব্বির হোসেন শান্ত,যশোর শহরের শংকরপুর মজুমদারপাড়া এলাকার আশরাফুল হাসান বিপ্লবের ছেলে ফারদিন এহসান তামিম ও শহরের বেজপাড়া মেইন রোডের বিদ্যুৎ কুমার দাসের ছেলে সুজয় দাস। পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির সদস্যরা অভিযান চালিয়ে এদের আটক করে।

পুলিশ বৃহস্পতিবার রাতে মুমিননগর মার্কেটের সামনে থেকে ফারদিন এহসান তামিম ও সুজয় দাসকে দুইটি ষ্টীলের সিলভার রংয়ের ধারালো বার্মিজ টিপ চাকুসহ আটক করে।

অপরদিকে, পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির পুলিশ শুক্রবার সকাল শহরের দড়াটানা মোড়স্থ সোনালী ব্যাংকের সামনে থেকে ইমরান হোসেন, সুজন আহমেদ ও সাব্বির হোসেন শান্তকে দু’িট ষ্টীলের ধারালো চাকুসহ আটক করে। আটককৃতরা চাকু নিয়ে জনমনে ভীতি সৃষ্টি করছিলো।