যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার: যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। শনিবার সকালে বেনেয়ালী-ছুটিপুর সড়কের শিমুলিয়া মিশনপাড়া ও শুক্রবার সন্ধায় যশোর-বেনাপোল সড়কের নাভারন বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

jessore newsশনিবার সকালে ঝিকরগাছায় উপজেলার বেনেয়ালী-ছুটিপুর সড়কে শিমুলিয়া মিশনপাড়া নামক স্থানে ট্রাকের ধাক্কায় আব্দুল ওহাব (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত আব্দুল ওহাব উপজেলা নবগ্রামের মৃত. মোহাম্মদ আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল ওহাব বাইসাইকেলে পেয়াজ-রসুন বিক্রয় করতে করতে বেনেয়ালী আসছিল পথিমধ্যে শিমুলিয়া মিশনপাড়ায় এসে পৌছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝায় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-০২১২) তাকে ধাক্কা দেয় এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
ঝিকরগাছা থানার ডিউটি অফিসার খালেদুর রহমান খালিদ জানান, ঘটনাস্থল থেকে ট্রাক ড্রাইভার আব্বাস আলী ও ট্রাকটি আটক করা হয়ে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০শ্যাযা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপর দিকে শুক্রবার সন্ধার দিকে যশোর-বেনাপোল সড়কে নাভারন বাজার মোড়ে অজিয়ার রহমান (৪৫) বাইসাইকেলে রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়৷ এতে সে গুরুতর আহত হলে স্থানিয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে৷ চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তার মৃৃত্যু হয়৷ সে ঝিকরগাছা উপজেলার বাঁকড়া গ্রামের মৃৃত জুড়নের ছেলে।