নেইমারের কাছে এতোটা আশা করেননি কোচ

neymar brazilস্পোর্টস ডেস্ক: দীর্ঘ চার মাস পর মাঠে ফিরলেন নেইমার। আর মাঠে ফিরেই দুর্দান্ত এক গোল করে দলকে জয় এনে দেন। লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে নেইমারের পারফরম্যান্সে দারুণ খুশি ব্রাজিলের কোচ লিওনার্দো বাচ্চি তিতে। কোচের মতে নেইমার তার প্রত্যাশার চেয়ে ভালো খেলেছে।

এদিন বিশ্বকাপের প্রীতি ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে ব্রাজিল। গতকাল ম্যাচ শেষে নেইমারের কাম-ব্যাক নিয়ে তিতে বলেন, আমরা প্রত্যাশার চেয়েও ভালো করেছে সে। আমি এর চেয়ে কম আশা করেছিলাম। কারণ এটা একটা প্রক্রিয়া। সে খুবই কঠিন পরিস্থিতির মধ্যে রয়েছে। ধীরে ধীরে সে নিজের লেভেলে পৌঁছাবে।

এদিন ব্রাজিলের জার্সি গায়ে ক্যারিয়ারের ৫৪তম গোলটি করেন নেইমার। আর মাত্র এক গোল করলে ব্রাজিলিয়ানদের হয়ে তৃতীয় সর্বোচ্চ গোলদাতা রোমারিওকে স্পর্শ করবেন তিনি। এ তালিকায় শীর্ষে রয়েছেন ‘দ্য ফেনোমেনন’ খ্যাত রোনালদো ডি লিমা ও ফুটবলের রাজা পেলে।

ব্রাজিলের হয়ে ৯৮ ম্যাচে ৬২ গোল করে তালিকার দ্বিতীয় নম্বরে রয়েছেন রোনালদো। আর শীর্ষে থাকা পেলে ৯২ ম্যাচ খেলে করেছেন ৭৭ গোল। যা লাতিন আমেরিকা অঞ্চলে যে কোন দেশের খেলোয়াড়ের সর্বাধিক গোলের রেকর্ড।