প্রকাশ্য বিরোধে ভারত-পাকিস্তানের দুই অভিনেত্রী

sara orbaবিনোদন ডেস্ক: বিভিন্ন কারণে পাকিস্তানের অভিনয়শিল্পীরা ভারতে এসে কাজ করতে গিয়ে বাধার সম্মুখীন হচ্ছেন। কিন্তু ভারতীয় শিল্পীরা প্রতিবেশী দেশের শিল্পীদের প্রতি বরাবরই সমর্থনের কথা জানিয়ে এসেছেন। তবে এবার দুই দেশের দুই অভিনেত্রী প্রকাশ্য বিরোধে লিপ্ত হয়েছেন।

‘ভিরে দি কি ওয়েডিং’ ছবিটি ‘অশ্লীল দৃশ্য ও কুরুচিপূর্ণ সংলাপ’ এর কারণে নিষিদ্ধ ঘোষণা করেছে পাকিস্তান। এ জন্য দেশটিকে ‘ব্যর্থ’ বলে ঘোষণা দেন ছবির অন্যতম অভিনেত্রী স্বরা ভাস্কর।তার সেই বক্তব্যের ভিডিওটি এরইমধ্যে ভাইরাল। স্বরার বক্তব্যে ক্ষেপেছেন পাকিস্তানি অভিনেত্রী উর্বা হোকেন। তার বোন মাওরা বলিউডে কাজ করে প্রশংসিত হয়েছেন।

টুইটারে উর্বা স্বরার বক্তব্যের কড়া জবাব দেন। কারণ এখন ব্যর্থ রাষ্ট্র বললেও এর আগে পাকিস্তানকে সেরা দেশ বলে আখ্যা দিয়েছিলেন স্বরা। সেদিকে ইঙ্গিত করে উর্বা বলেন, ‘আপনি যে একজন অজ্ঞ ব্যক্তি আপনার সাম্প্রতিক বক্তব্য তারই প্রমাণ দেয়। আপনি নিজেই পরস্পরবিরোধী বক্তব্য দিচ্ছেন। পাকিস্তান নিশ্চিতভাবেই ব্যর্থ রাষ্ট্র নয়। কিন্তু এসব বক্তব্য দিয়ে আপনি ব্যর্থ মানুষ হিসেবে নিজেকে পরিচয় করিয়ে দিচ্ছেন।’ সূত্র: গাল্ফ নিউজ