আটকে গেলেন শাকিব!

sakib khanবিনোদন ডেস্ক: অনেক তোড়জোড়। ঢাকঢোল পেটানোর শব্দ যেনো আকাশ ছুঁই ছুঁই। সংবাদমাধ্যম থেকে স্যোশাল মিডিয়া, শুধু আওয়াজ আর আওয়াজ। অবশেষে আওয়াজের বেলুন ফেটে গেলো। আটকে গেলো শাকিব খানের ঈদের সবচেয়ে প্রত্যাশিত ছবি ‘সুপার হিরো’। হ্যাঁ, শাকিব খান ভক্তদের জন্য অবশ্যই এটি দুঃসংবাদ। কারণ তাদের প্রিয় সুপারস্টারের বিগ বাজেটের এই ছবিটি ঈদে আর আসছে না।

নানা জটিলতার কারণে হার্ডবিটের প্রযোজনায় আশিকুর রহমানের পরিচালনায় শাকিব-বুবলী অভিনীত ‘সুপার হিরো’ ঈদে আসবে না এমনটি নিশ্চিত করেছেন ঘনিষ্ঠ একটি সূত্র।

সূত্র জানায়,‘সুপার হিরো’ ঈদে আসবে না। কারণ, মন্ত্রণালয়ের অনুমোদন না নিয়ে শুটিং করা হয়েছে। এজন্য এই ছবির বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছে নিপা এন্টারপ্রাইজ। যদিও পরবর্তীতে বিষয়টি স্বীকার করে ছবির প্রযোজক তাপসী ফারুক তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে চিঠি দিয়েছেন। এখনও মন্ত্রণালয়ের অনাপত্তিপত্র মেলেনি এই প্রযোজনা প্রতিষ্ঠানের।

সূত্র আরও জানায়, এখনো ছবির শতভাগ কাজ শেষ হয়েছে এটা বলা যাচ্ছে না। এ ছাড়া ছবিটি এখনো সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়নি। তাই প্রযোজনা প্রতিষ্ঠান যতই মুখে মুখে সুপার হিরো ঈদে মুক্তির কথা বললেও কাগজে-কলমে এর মুক্তি মিলছে না। তাই সুপার হিরো আর ঈদে আসছে না। এর পরিবর্তে ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি ঈদে মুক্তি পাবে। শামীমুল ইসলাম শামীমের পরিচালনায় এতে অভিনয় করেছেন পরীমণি ও কায়েস আরজু।

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান হার্ডবিটের কর্ণধার তাপসী ফারুক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘আজ মঙ্গলবার একটি অনাপত্তিপত্র পাওয়ার কথা ছিল, কিন্তু পাইনি। একদিক থেকে একটু পজেটিভ হই, অন্যদিক থেকে আবার নেগেটিভ হয়ে যায়। এই কারণে নিশ্চিত করে বলতে পারছি না ছবিটি ঈদে মুক্তি পাবে।যদি অনুমোদন পায় তাহলে ছবিটি মুক্তি দিতে চাই।’

শাকিব খান অভিনীত কলকাতার ছবি ‘ভাইজান এলো রে’ বাংলাদেশে মুক্তির অনুমতি না পাওয়ার কারণেই ‘সুপার হিরো’ নিয়ে অন্যান্য মুক্তিপ্রাপ্ত ছবির সঙ্গে ফাইট করার এক সম্ভবনা তৈরি হয়েছিল। কিন্তু এই ছবি মুক্তির মিছিলে পিছিয়ে পড়ার জন্যই শাকিব খানও হাল ছেড়ে দিয়েছে অনেকটাই। যদিও শাকিব খান অভিনীত এবার ঈদে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ও ‘পাংকু জামাই’ ছবি দুটি মুক্তি পাবে। তারপরও ‘সুপার হিরো’ মুক্তির মিছিল থেকে ছিটকে পড়ার কারণে অন্য ছবির প্রচারণা করছেন না।

ঈদ মানেই সুপারস্টার শাকিব খানের জয় জয়কার। এবার ঈদে শাকিব খানের দুটি ছবি মুক্তি পাবে ঠিকই, তবে মধ্যম মানের ছবি দিয়ে অন্যান্য ছবির সঙ্গে পাল্লা দিয়ে কতোদিন টিকবে এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে চলচ্চিত্র পাড়ায়।