ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ বন্ধু নিহত, মা-মেয়ে আহত

খোরশেদ আলম: ঢাকার ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার উল্টে গিয়ে দুই বন্ধু নিহত হয়েছে। এছাড়া এই ঘটনায় আহত হয়েছে মা ও মেয়ে। আহতদের স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের উদ্ধার করে মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানা রাখা হয়েছে। পরে মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বালিথা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতের নাম জাহাঙ্গীর আলম ও নাজমুল হক। তার পরস্পর বন্ধু ছিলেন। নিহত জাহাঙ্গীর আলম যশোর অভয়নগরের মৃত আশরাফ তালুকদারের ছেলে। অপরজন নিহত নাজমুল হক খুলনার ডুমরিায়ার মৃত নরুল আমিনের ছেলে। তারা দুইজনই ক্ষুদ্র ব্যবসায় জড়িত ছিলেন। আহত হয়েছে জাহাঙ্গীর আলমের ভাবী মারুফা বেগম ও ৫ বছরের মেয়ে মাশরুফা।

মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানার এস আই আলমঙ্গীর হোসেন জানায়, ঢাকা থেকে মানিকগঞ্জ যাবার পথে একটি প্রাইভেটকার ঢাকা-আরিচা মহাসড়কের বালিথা এলাকায় পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় প্রাইভেটকারটি মহাসড়কের পাশে উল্টে গিয়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। এবং আহত হয় আরও দুই জন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এবং আহতদের স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। ধারনা করা হচ্ছে নামজুল হক গাড়িটি চালাচ্ছিলো।