শার্শায় ৩৪০ ফুট লম্বা আর্জেন্টিনার পতাকা উত্তোলন

স্টাফ রিপোর্টার,যশোর: শার্শা উপজেলার চালিতাবাড়িয়া বাজারে ৩৪০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা উত্তোলন করা হয়েছে। এই শার্শা উপজেলায় এখনো কোথাও এর আগে এর চেয়ে বড় পতাকা উত্তোলন হয়নি৷

শনিবার উপজেলার কায়বার রাঘবপুর চালিতাবাড়িয়া আর্জেন্টিনার সমথর্কগোষ্ঠি আব্দুল্লাহ, তৌফিকুর রহমান আরিফ, সৌরভ, আসানুর, করিম, বান্না, শিমুল, হৃদয়, সিনবাদ, সুজন কুমার, সোহাগের উদ্যোগে এই দীর্ঘ পতাকা উত্তোলন করা হয়।

উদ্দোক্তারা জানান এক হাজার ভক্তের মাঝে বিনামূল্যে আর্জেন্টিনার জার্সি দেওয়া হবে।সমর্থক উদ্দোক্তা আব্দুল্লাহ জানান, তিনি আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত। আগামী ফুটবল বিশ্বকাপকে ভালোভাবে উপভোগ করতে এবং আর্জেন্টিনা ভক্তদের উৎসাহিত করতে তারা পতাকা উত্তোলন করেছে। দলকে ভালোবেসে তাদের এই আয়োজন।

আর্জেন্টিনা সমর্থক তৌফিকুর রহমান আরিফ, সৌরভ, বান্না, শিমুল, হৃদয়, সিনবাদ, সুজন কুমার, সোহাগ, আসানুর ও করিম জানান, আমরা আশা করছি, এবার আর্জেন্টিনা দল চ্যাম্পিয়ন হবে। সাধারণ মানুষের জন্য বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হবে। ইতোমধ্যে তারা এক হাজার আর্জেন্টিনা ভক্তের মধ্যে বিনামূল্যে দলের জার্সি বিতরনের উদ্যোগ হাতে নিয়েছি।

প্রধান উদ্দোক্তা আব্দুল্লাহ বলেন, আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ী হলে তারা এক হাজার মোটরসাইকেলের শো-ডাউন এবং গরিবদের মাঝে খাবার বিতরণের ব্যবস্থা করবে।