অটোরিকশার ধাক্কায় আহত পুলিশ সদস্যের অবস্থা আশঙ্কাজনক

policeডেস্ক রিপোর্ট: রাজধানীর শাহবাগ থানার সামনে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় অাহত পুলিশ সদস্য অাশরাফুল অালমের (৪৫) অবস্থা অাশঙ্কাজনক। দুর্ঘটনার ৭ ঘণ্টা পরও তার জ্ঞান ফিরেনি।

সোমবার সকাল সাড়ে নয়টার দিকে শাহবাগ থানার সামনে থাকা পুলিশের গাড়ির দরজা খুলে উঠার সময় পেছন থেকে একটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে যান। সঙ্গে সঙ্গে তিনি মাথায়, মুখে ও হাতে অাঘাত পান। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ১০০ নম্বর ওয়ার্ডের বি-১৫ নম্বর বেডে ভর্তি করা হয়। সেখানে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

অাশরাফুল আলম পুলিশের গাড়িচালক হিসেবে কর্মরত রয়েছেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের সুতিয়াখালী গ্রামে। এক ছেলে ও এক মেয়ে এবং স্ত্রী তাহমিনা অাক্তারকে নিয়ে খিলগাঁও এলাকায় ভাড়া বাসায় থাকেন তিনি। ছেলে সিয়াম অারাফাত ৭ম শ্রেণি এবং মেয়ে সায়মা অাক্তার নদী ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।

অাহতের স্ত্রী তাহমিনা জানান, দুর্ঘটনার খবর পেয়ে তিনি হাসপাতালে এসে দেখেন তার স্বামী অজ্ঞান। এখনও জ্ঞান না ফেরায় তিনি শঙ্কিত হয়ে পড়েছেন। সবার কাছে স্বামীর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। কর্তব্যরত চিকিৎসক ডা. হাসান বলেন, তার অবস্থা সম্পর্কে এখনও কিছু বলা যাচ্ছে না। চোখে ও মাথার বাম অংশে অাঘাত লেগেছে। বাম হাতে এবং বাম মুখেও অাঘাত রয়েছে। এগুলোর জন্য সিটি স্ক্যান ও এক্স-রে পরীক্ষা দেয়া হয়েছে। এখনও জ্ঞান ফিরেনি। তাই অাগামী ৭২ ঘণ্টা পর্যন্ত পর্যবেক্ষণে রাখতে হতে পারে। তবে তার অাগেই জ্ঞান ফিরতে পারে বলে জানান তিনি।