যশোরে এক ব্যক্তিকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার: যশোরে জমি সংক্রান্ত বিরধের জেরধরে প্রতিপক্ষের হামলায় রমজান আলী নামে এক ব্যক্তি আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার দুপুর ১২ টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় রেফার করা হয়েছে। আহত রমজান সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের আলমনগর গ্রামের আব্দুস সামাদের ছেলে।

jessorenআহতের ছেলে রায়হান জানান, তার পিতা একই গ্রামের শাহীন নামে এক ব্যক্তির কাছ থেকে ১৬ শতক জমি ক্রয় করেন। এরপর থেকে ওই জমিতে আগের মালিক শাহীন বসবাস করে আসছিলো। সম্প্রতি রমজান বাড়ি করবার জন্যে শাহীনকে জমির দখল ছেড়ে দিতে বলেন। এতে তাদের দু’জনের মধ্যে বিরোধ হয়। সোমবার সকালে রমজান মাঠে চাষের কাজে যান। এ সময় শাহীন ও তার ছেলে অফ্রিদিসহ পাঁচ-ছয় জন সন্ত্রাসী রমজান আলীর উপর হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের সার্জারী বিভাগের চিকিৎসক মনিরুজ্জামান লর্ড জানান, আহত রমজান আলীর অবস্থা খুব খারাপ। শরীরে ১০/১২টা কোপের আঘাত রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় রেফার করা হয়েছে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এস আই) হাবিবুর রহমান জানান, হাসপাতাল সূত্রের মাধ্যমে রমজান আলীকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনা শুনেছেন। আসামিদের আটকের চেষ্টা চলছে।