ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের নবাগত শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, যশোর: যশোরের ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের নবাগত ৫শ’৯২ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার সকালে নবাগত শিক্ষার্থীদের প্রথম ক্লাস (ওরিয়েন্টেশন) শুরুর পর কলেজ মিলনায়তনে আড়ম্বরপূর্ণ নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের সংবর্ধনা প্রদান করা হয়।

dc jessoreএতে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পরিবার, সমাজ তথা দেশের সেবায় নিজেকে নিয়োগ করতে মেধাকে কাজে লাগিয়ে মানুষের মত মানুষ হতে হবে। তার সফল ও সার্থক মানুষ হিসেবে গড়ে উঠতে হলে পরিশ্রম, একাগ্রতা ও স্বপ্ন দেখা (যে স্বপ্ন ঘুমাতে দেয়না) এই তিনের সমন্বয় করতে হবে। তিনি বলেন, ভুল পথে পা দিলে সঠিক পথে ফিরে আসা দুষ্কর। তিনি মাদককে ঘৃণা করে তা থেকে সকল শিক্ষার্থীকে দূরে থাকার পরামর্শ দেন।

সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ জেএম ইকবাল। শুভেচ্ছা বক্তব্য দেন কলেজ পরিচালনা কমিটির সদস্য ইয়াকুব আলী, শেখ আব্দুল মতলেব বাবু, শিক্ষক প্রতিনিধি শাহানাজ বেগম, প্রভাষক আব্দুল গফুর। নবাগত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য দেয়লামিয়া আক্তার ও এসএম শাজাহান হুসাইন। সঞ্চালনা করেন প্রভাষক আলফাজ উদ্দীন। অনুষ্ঠানে উপাধাক্ষ মঞ্জুরুল ইসলামসহ কলেজে বিভিন্ন বিভাগের প্রভাষক, অভিভাবক, উল্লেখযোগ্য সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। শেষে যশোরের স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সংগীতানুষ্ঠান হয়।