যশোরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার, যশোর: যশোরের বাঘারপাড়া উপজেলার সলুয়া গ্রামে বিজলি খাতুন (২৫) নামে একগৃহবধুর রহস্যজনক মৃত্যু হযেছে। তিনি ওই গ্রামের সেলিমের স্ত্রী। নিহত বিজলি যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ৩য় ব্যাচের ছাত্রী। তার ১ বছরের একটি ছেলে রয়েছে।

নিহত বিজলির ভাই শাহিন জানান, বিজলির প্রায় সাড়ে তিন বছর বিয়ে হয়েছে বাঘারপাড়া উপজেলার সলুয়া গ্রামের সেলিমের সাথে। বিয়ের পর শ্বশুর বাড়ি থেকে তার পড়ালেখা বন্ধ করে দেয়া হয়। রোববার সন্ধ্যা ৭ টার দিকে বিজলির শ্বশুর বাড়ি থেকে তাদের জানানো হয় বিজলি অসুস্থ্য। এরকিছু সময় পর বলা হয় বিজলি মারা গেছে। লাশ হাসপাতালের জরুরি বিভাগে আনার পর কর্তব্যরত ডাক্তার আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই বিজলি মারা যায়।

ডাক্তার আব্দুর রশিদ আরো জানান, বিজলি গলায় ফাঁসের মাধ্যমে মারা গেছে। তবে এটা আত্মহত্যা কি না ময়না তদন্ত রিপোর্টের পর বলা যাবে। বিজলির গলায় ফাঁসের চিহ্ন দেখা গেছে। হাসপাতালের লাশ এন্ট্রি খাতায় বিজলির লাশ বহনকারি হিসেবে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ইব্রাহিমপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে আতিকুজ্জামানের নাম লেখা ছিল।

ঘটনায় পর বিজরির শ্বশুর বাড়ির লোকজন হাসপাতালের জরুরি বিভাগে লাশ ফেলে রেখে পালিয়ে যায় বলে জানান বিজলির ভাই শাহিন। লাশ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিজলি ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার নাটোপাড়ার সাইফুল খানের মেয়ে।