ইস্পাত কঠিন ঐক্যের মাধ্যমে দলকে এগিয়ে নিতে হবে: এমপি মনির

স্টাফ রিপোর্টার: সদ্যপ্রয়াত ঝিকরগাছা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ওবাইদুর রহমান ওবা’কে ‘ঐক্যের প্রতীক’ ও বলিষ্ঠ সংগঠক উল্লেখ করে চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, ভেদাভেদ ভুলে সবাইকে ইস্পাত কঠিন ঐক্যের মাধ্যমে দলকে এগিয়ে নিতে হবে।

monirসোমবার বাদ আছর মরহুমের কৃষ্ণনগরস্থ বাসভবন চত্ত্বরে আয়োজিত মাগফিরাত কামনা ও দোয়া মাহফিলরোত্তর আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি দলীয় নেতৃবৃন্দের প্রতি এ আহ্বান জানান।

তিনি ওবাইদুর রহমান ওবা’র রাজনৈতিক ত্যাগের কথা স্মরণ করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও মুজিব আদর্শের সৈনিক ওবাইদুর রহমান ওবা ছাত্রজীবনে একজন মেধাবী ও ত্যাগী নেতা হিসেবে আওয়ামী রাজনীতিতে অসামান্য অবদান রেখে গেছেন।

তিনি আরো বলেন, তাঁর এই অকাল ও আকস্মিক মৃত্যু দলের জন্য এক অপূরণীয় ক্ষতি ও শূণ্যতার সৃষ্টি করেছে। তাঁর স্বপ্ন পূরণে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে দল ও দেশের কল্যাণে কাজ করে যেতে হবে। তিনি মরহুমের পরিবার বর্গের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

দোয়া অনুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্যে ওবাইদুর রহমান ওবাসহ সাম্প্রতিক প্রয়াত আওয়ামী লীগ নেতাদের অবদানের কথা স্মরণ ও তাদের রুহের মাগফিরাত কামনা করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহামুদ, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, মরহুমের মেজো ভাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান।

উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সহসভাপতি পৌরমেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহাজাহান কবীর, সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম মিয়া, আওয়ামী লীগ নেতা শাহিন উল কবির, চৌগাছা পৌরমেয়র আল মামুন হিমেল, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ রবি, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শাহিন উল কবির, নাসিমুল হাবিব শিপার, পানিসারা ইউপি চেয়ারম্যান ও সভাপতি নওশের আলী, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দীন আহম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজাহান আলী মোড়ল, সাধারন সম্পাদক আঃ জুব্বার, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাক্তার আসাদুজ্জামান, ঝিকরগাছা সদর ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক সফিকুর রহমান, গঙ্গানন্দপুর ইউপি চেয়ারম্যান ও সভাপতি শাহজাহান আলী, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল খালেক মাস্টার, জেলা যুবলীগের সহ-সভাপতি আজাহার আলী, যুবনেতা মহিউদ্দীন বিল্লাহ রুনু,শহিদুল ইসলাম খোকন, চৌগাছা উপজেলা যুবলীগের আহ্বায়ক দেবাশীষ মিশ্র জয়, ঝিকরগাছা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিমুল হক ও ইলিয়াছ মাহামুদ, সদস্য রফিকুল ইসলাম বাপ্পী, সেলিম রেজা, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগের আহ্বায়ক একরামুল হক খোকন, যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান মিন্টু, আশরাফুল আলম, মনিরুল আলম মিশর, আলিমুল মৃধা, সাবেক ছাত্রলীগ নেতা আবু সাঈদ মিলন শামছুজ্জোহা লোটাস প্রমুখ। উল্লেখ্য আওয়ামী যুবলীগের ত্যাগি ও জনপ্রিয় তরুণ এই নেতা গত ২৮/০৬/২০১৮ ইং তারিখ শুক্রবার দুপুরে আকস্মিক হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।