ধ্রুবর গানের মডেল ভারতের মোনালিসা

বিনোদন ডেস্ক: প্রায় বছর খানেক বিরতি দিয়ে কণ্ঠশিল্পী ধ্রুব গুহ প্রকাশ করতে যাচ্ছেন নিজের নতুন গান ও মিউজিক ভিডিও। গানের শিরোনাম ‘তোমার ইচ্ছা হলে’। আহমেদ রিজভীর কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার। কলকাতার বিভিন্ন মনোরম লোকেশনেই চিত্রায়ণ করা হয়েছে গানটির।

song newsগানের ভিডিওতে মডেল হয়েছেন ভারতের বাংলা ও হিন্দি সিনেমার চেনামুখ অভিনেত্রী মোনালিসা। ভারতের অন্যতম বড় রিয়েলিটি শো ‘বিগ বস’ দিয়ে আলোচনায় আসেন তিনি। প্রথমবারের মতো বাংলাদেশের কোনো প্রোডাকশনে কাজ করলেন তিনি। তার সঙ্গে ভিডিওতে আছেন ধ্রুব গুহ এবং কলকাতার টিভি সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য এবং রেমো কে। আরও আছেন শাশ্বতী মজুমদার, সুজিত বিশ্বাস।

ধ্রুব গুহ বলেন, ‘আমি তাড়াহুড়ো পছন্দ করি না। তাই একটু সময় নিয়েই নিজের কাজটি করতে চাই। যে কারণে একটু বেশিই অপেক্ষা করতে হয়েছে আমার ভক্ত-শ্রোতাদের। গানটি অসাধারণ মেলোডিয়াস একটি গান। সুর হৃদয়কাড়া। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। দর্শক-শ্রোতার কথা চিন্তা করেই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। তবে সবার আগে গান। আমার নতুন এই গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে। পাশাপাশি ভিডিওটিও দর্শকদের বিনোদনের মাত্রা বাড়াবে বলে আমার বিশ্বাস। ডিএমএস সূত্রে জানা যায়, আগামী ১৯ জুলাই তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘তোমার ইচ্ছে হলে’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।