কীভাবে মিমির সঙ্গে এমন ঘটনা ঘটল?

mimiবিনোদন ডেস্ক: মিমিকে নিয়ে টালি পাড়ায় গুঞ্জনের শেষ থাকেনা। সে তার নতুন ছবি হোক বা নতুন সম্পর্ক। সব কিছু নিয়েই লোকের মাথা ব্যথার শেষ থাকেনা। তবে এবার চিন্তায় পড়েছেন মিমির ফ্যানেরা ।কারণ টুইটারে মিমি এমন একটি ছবি পোস্ট করেছেন যা সত্যি চিন্তার বিষয়। নিজের পা এর ছবি তুলে পোস্ট করেছেন মিমি। যেখানে দেখা যাচ্ছে তার পুরো পায়ে ব্যান্ডেজ করা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

কীভাবে তার এই হাল তা যদিও জানা যায়নি। তবে মিমির পা দেখে এটাই স্পষ্ট যে তিনি পা-এ মারাত্মক চোট পেয়েছেন। আর এই ছবি দেখেই চিন্তায় মিমি প্রেমীরা। টুইটারে এই ছবি পোস্ট করে তিনি লিখেছেন ‘আনপ্রেডিক্টটেবল’। খুব তাড়াতাড়ি তিনি সুস্থ হয়ে কাজে ফিরুক এই কামনাই করছেন মিমি ফ্যানেরা।

নতুন ছবির শুটিং নিয়ে খুবই ব্যস্ত ছিলেন মিমি। মিমির হাতে এখন অনেকগুলো সিনেমার কাজ। এরই মাঝে এমন অঘটনে নিজেকে কিভাবে সামলাবেন সেটাই ভাবছেন সকলে।

‘কি করে তোকে বলব’-এর পর আবার একসঙ্গে জুটিতে ফিরছেন অঙ্কুশ ও মিমি। রোমান্টিক থ্রিলার নিয়ে ময়দানে নামছেন পরিচালক বাবা যাদব। নাম ‘ভিলেন’। যে মুভির পর্দায় আরও একবার ফুটে উঠবে অঙ্কুশ-মিমি কেমিস্ট্রি। এ প্রসঙ্গে পরিচালক বলেন, ‘পর্দার বাইরে ওদের দু’জন বন্ধুত্বটা অনেকটা টম ও জেরি-এর মত। তাই অনস্ক্রিন এই রসায়ন মাস্ট বি হিট।’

অন্যদিকে, বিরসার আগামী ছবি ‘ক্রিসক্রস’-এ দেখা যাবে মিমিকে। শেষ হয়ে গেছে শুটিং পর্ব। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজে। এই ছবিতে এক ফটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।