প্রিয়াংকার বিরুদ্ধে আইনি নোটিস

priyankaবিনোদন ডেস্ক: নিউ ইয়র্কে নিজের প্রেমিককে নিয়ে ঘুরছেন প্রিয়াংকা চোপড়া। সম্প্রতি তাদের রোমান্সে বাঁধা পড়েছে। নায়িকার বিরুদ্ধে আইনি নোটিস পাঠালো বৃহন্মুম্বই মিউনিসিপল কর্পোরেশন।

আন্ধেরি ওয়েস্টের ওয়াশিওযাড়া নামক একটি জায়গায় অবৈধ নির্মাণের জন্য তাকে চিঠি পাঠানো হয়েছে। বিএমসি (বৃহন্মুম্বই মিউনিসিপল কর্পোরেশন) জানিয়েছে, অভিনেত্রীর অফিস বেআইনিভাবে নির্মাণ করা হয়েছে। অফিসের পাশাপাশি একটি কমার্শিয়াল বিল্ডিংও তৈরি করেছেন নায়িকা। এই কারণেই আইনি নোটিস পাঠানো হয় অভিনেত্রীকে।

পাঁচজনের অভিযোগপত্রের ওপর ভিত্তি করেই এমন পদক্ষেপ নিয়েছেন বিএমসি। সেই পাঁচজন, মিউনিসিপল কর্পোরেটরদের সঙ্গে সেই অবৈধ নির্মানটি পরিদর্শন করতে যান। সেখান থেকেই মাথাচারা দেয় বিভিন্ন সমস্যা। একই এলাকা ‘করিজমা’ নামক একটি স্পা রয়েছে। সেই স্পা এবং স্যালুনের একটি ফ্লোর বেআইনিভাবে তৈরি করা হয়েছে। প্রিয়াংকা ফ্লোরটি মেটজানিন স্টাইলে নির্মাণ করেছেন। নির্মানটি মহারাষ্ট্র রিজিয়নাল টাউন পরিকল্পনার নিয়মের বাইরে।

স্পাটির কতৃপক্ষ বিএমসিকে জানিয়েছেন, জায়গাটির জন্য তারা প্রিয়াংকাকে ভাড়া দেন।

এদিকে প্রিয়াংকার মা মধু চোপড়ার মুখপাত্র এ বিষয় জানিয়েছেন, বিএমসির নোটিশ আমরা পেয়েছি। অফিসিয়ালসদের সঙ্গে এ নিয়ে কথাও হয়েছে। এছাড়াও যা যা করণীয় সবই ধীরে ধীরে করা হচ্ছে আমাদের তরফ থেকে।