গদখালী বড় বাজার মসজিদের ইমাম ১২ দিন ধরে নিখোঁজ

স্টাফ রিপোর্টার, যশোর: ঝিকরগাছা উপজেলার গদখালী এলাকার সৈয়দপাড়া জামে মসজিদের ইমাম মনির হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। গদখালী বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর আর তিনি ফেরেননি। সেই থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তার সজনরা আত্মীয় সজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান পাননি। নিখোঁজ মনির হোসেন শার্শা উপজেলার খলসি গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে।

মনির হোসেনের বড় ভাই শাহ আলম জানান, তার ছোট ভাই হাফেজ মনির হোসেন (২৩) গদখালী সৈয়দ পাড়া জামে মসজিদের ইমাম। এজন্য তিনি পরিবার নিয়ে সেখানেই বসবাস করতেন। ২৭ জুন বিকালে তিনি মোটরসাইকেল মেরামত করার জন্য গদখালী বাজারে যাচ্ছেন বলে বাড়ি থেকে বের হন। কিন্তু আর বাড়ি ফেরেন নি। সেই থেকে তিনি নিখোঁজ রয়েছেন। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। অনেক স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধ্যান পাওয়া যায়নি। ইতিমধ্যে ১২ দিন পার হয়েগেছে। এ অবস্থায় তার বাবা-মা ও স্ত্রীসহ সজনরা তার ভবিষ্যত নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন।

শাহ আলম জানান, মনির হোসেনের নিখোঁজ হওয়ার ব্যাপারে ঝিকরগাছা থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছে। তবে তারা এখনো তার ভায়ের কোন সন্ধ্যান পাননি।

স্থানীয় ইউপি সদস্য শামিম হোসেন জানান, ইমাম মনির হোসেন ভালো লোক ছিলেন বলেই জানতাম। হঠাৎ শুনছি তিনি নিখোঁজ হয়েছেন।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মাসুদ করিম জানান, এ ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে।