শঙ্কা কাটছে মাশরাফিকে নিয়ে

masrafiস্পোর্টস ডেস্ক: অসুস্থ স্ত্রীর পাশে থাকতে আজ ওয়েস্ট ইন্ডিজ যেতে পারছেন না ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে সফরে যাওয়া নিয়ে তার অনিশ্চয়তা কমে এসেছে কিছুটা। হাসপাতালে ভর্তি স্ত্রী সুমনা হক সুমির শারীরিক অবস্থা আপাতত অনেকটাই ভালো। কাল আবার পরীক্ষা করে দেখবেন চিকিৎসক। তাতে উন্নতির ছাপ থাকলে সোমবার ওয়েস্ট ইন্ডিজে যেতে পারেন মাশরাফি। তবে মাশরাফিকে ছাড়াই ওয়ানডে দলের ছয় সদস্য রওনা দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের পথে।

গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় ওয়েস্ট ইন্ডিজে পৌঁছান বাংলাদেশের চার ক্রিকেটার। আজ যাচ্ছেন আরো দুইজন। মূলত এক ফ্লাইটে টিকিট না পাওয়াতে দুই ভাগে ভাগ হয়ে যেতে হচ্ছে। গতকাল নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, সাব্বির রহমান ও মোসাদ্দেক হোসেন রওনা দিয়েছেন। আর আজ যাবেন এনামুল হক ও মুস্তাফিজুর রহমান।

অন্যদিকে অধিনায়ক মাশরাফি ছাড়া ওয়ানডে সিরিজের দলে থাকা বাকি এই ছয় ক্রিকেটারই শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে আনঅফিসিয়াল টেস্ট সিরিজ খেলেছেন বাংলাদেশ ‘এ’ দলের হয়ে। বৃস্পতিবার জ্যামাইকায় একদিনের অনুশীলন ম্যাচটি খেলতে চান মাশরাফি। ওয়ানডে দলের বাকিরা টেস্ট দলের সঙ্গেই রয়েছেন ওয়েস্ট ইন্ডিজে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২২শে জুলাই। প্রথম দুটি ম্যাচ গায়ানায়, তৃতীয়টি সেন্ট কিটসে।