আশুলিয়ায় জুয়েলারী দোকানের স্বর্ণালংকার ডাকাতির ঘটনায় আরও ৩ জন আটক

dakat newsসাভার প্রতিনিধি : আশুলিয়ায় কুমকুমারী এলাকায় জুয়েলারী দোকানের স্বর্ণালংকার ডাকাতির ঘটনায় আরও ৩ জনকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ট্যাক্সিক্যাব ও চাপাতি উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে আটক ব্যক্তিদের স্বীকারোক্তিমুলক জবানবন্ধির জন্য আদালতে পাঠানো হয়। এর আগে এ ঘটনায় রবিন কুমার কর্মকার নামে এক ডাকাতকে আটক করা হয়। তার তথ্যের ভিত্তি গত রাতে সাভার আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে বাকীর ৩ জনকে আটক করা হয়। এ ঘটনায় এখন পযন্ত ৪ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- পাবনার বেড়া থানার মৃত হাবিবুর রহমানের ছেলে পলাশ মিয়া। শেরপুর সদর থানার দিকপাড়া গ্রামের কেরামত আলীর ছেলে জুয়েল রানা ও অপরজন পাবনার বেড়া থানার বাবুরিয়া গ্রামের মৃত নরু বক্স মন্ডলের ছেলে আবদুল জলিল।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, গত ৩১ মে রাতে আশুলিয়ার কুমকুমারীতে সততা জুয়েলারীতে ককটেল ফাটিয়ে এক জুয়েলারী ব্যাবসায়ীর কাছ থেকে ৪০ ভরি স্বর্নালঙ্কার লুট করেছে ছিনতাইকারীরা। এ সময় ককটেলের বিস্ফোরনে ঐ ব্যবসায়ী ও কর্মচারী আহত হয় ।পরে জুয়েলার্সের মালিক বিপ্লব সরকার একটি মামলা দয়ের করেন। সাভার আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক হরা হয়।