বিএনপি নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে: খাদ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : বিএনপি নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। রোববার রাজধানীর পল্টনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা সফল করতে ঢাকা মহানগর দক্ষিণের প্রস্তুতি সভায় তিনি এ অভিযোগ করেন।
বিএনপি নেতাদের বক্তব্যের পরিপ্রেক্ষিতে খাদ্যমন্ত্রী বলেন, কাউকে মাইনাস করার থিওরি আওয়ামী লীগ অবলম্বন করে না, বরং বিএনপি নির্বাচনে আসুক, সেটাই চায় তার দল।
তিনি বলেন, ‘নির্বাচনকালীন সরকার প্রধানের দায়িত্ব পালন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটাই সংবিধানসম্মত পন্থা। কিন্তু তারা একবার তত্ত্বাবধায়ক সরকারের কথা বলেন, কমিশনকে বাতিলের দাবি জানান তো আরেকবার অন্য কথা বলেন।
আর এখন নির্বাচন নিয়ে বিভিন্ন ধুম্রজাল সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। আগামী জাতীয় নির্বাচনের বিষয়ে বিএনপির সঙ্গে সংলাপের কোনো সুযোগ নাই বলেও এ সময় মন্ত্রী উল্লেখ করেন।
অনুষ্ঠানে উপস্থিত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের জন্য দেশ আজ এগিয়ে যাচ্ছে। সেই সরকারের গণসংবর্ধনা অনুষ্ঠানে গণমানুষের সম্পৃক্ততা যেমন ঘটবে, তেমনিভাবে আমাদের দলের প্রত্যেক নেতাকর্মীর সমাবেশ ঘটবে।
আগামী ২১ জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের গণসংবর্ধনা অনুষ্ঠান সফল করতে সবাইকে একসঙ্গে কাজ করারও আহ্বান জানান তিনি।