যশোর সদর উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

ক্রীড়া প্রতিবেদক: যশোর সদর উপজেলার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। রোববার বিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু অর্থাৎ বালক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়। তারা ৩-০ গোলে কুতুবপুর সরকারি প্রাথমকি বিদ্যালয়কে পরাজিত করে। খেলায় ১ ও ১৩ মিনিটে হাসান গোল করে। ২৪ মিনিটে কুতুবপুরে তৃতীয় গোলটি করে ইয়াসিন আরাফাত।

goldcupএকই মাঠে অনুষ্ঠিত মেয়েদের অর্থাৎ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে নিমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে ৪-০ গোলে হেরেছে মঠবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। এই খেলায় নিমতলীর হিরা ১৭, ১৯ ও ৩৩ মিনিটে গোল দিয়ে হেট্রিক করে। অপর গোলটি ৭ মিনিটে হাজেরা দেয়।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে বিজয়ী দলের হিরা। অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপে সেরা খেলোয়াড় হাসান নির্বাচিত হয়।

খেলা শেষে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়াম্যান শাহিন চাকলাদার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সদর উপজেলা শিক্ষা অফিসার কামরুল ইসলামের সভাপত্বিতে বিশেষ অতিথি ছিলেন উপজেলার ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য এহসানুল রহমান লিটু, মশিয়ার রহমান সাগর, দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান প্রমুখ।