গৃহিণীরাই প্রধান পরিচালক, শ্রদ্ধা করুন : ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক: সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড তারকা ঐশ্বরিয়া রায় গৃহিণীদের যথাযথ সম্মান জানানোর আহ্বান জানিয়ে বলেছেন, তাঁরাই ভারতের প্রধান নির্বাহী।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ফ্যানি খান ছবির প্রচারণাকালে এক ড্যান্স রিয়েলিটি শো-তে ঐশ্বরিয়া ওই কথা বলেন। আইএএনএস-এর বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর জানায়।

ঐশ্বরিয়া বলেন, ‘দেশে গৃহিণীরাই সবচেয়ে বড় সিইও (প্রধান নির্বাহী)। তাঁদের সর্বোচ্চ শ্রদ্ধা ও প্রশংসা প্রাপ্য। আমি পূর্ণ শ্রদ্ধার সঙ্গে আমার দেশের ও বিশ্বের সব গৃহিণীকে টুপিখোলা অভিনন্দন জানাই।’

ওই রিয়েলিটি শোর বিচারক ছিলেন সংগীতশিল্পী বিশাল দাদলানি। তিনি ঐশ্বরিয়ার বক্তব্যের প্রতি পূর্ণ সমর্থন দিয়ে বলেন, ‘ঐশ্বরিয়া রায় বচ্চন পৃথিবীর অন্যান্য গৃহিণীদের মতোই সবচেয়ে সুন্দর নারী। মনে আছে, অমিতাভ বচ্চনের নিমন্ত্রণে আমরা একসঙ্গে মিউজিক ট্যুরে গিয়েছিলাম, যেখানে পৃথিবীর সেরা সুন্দরী ঐশ্বরিয়া রায় আমাদের সবাইকে নিজ হাতে রাতের খাবার পরিবেশন করেছিলেন।’

ঐশ্বরিয়া রায় ও তাঁর স্বামী অভিষেক বচ্চনের আরাধ্য নামে ছয় বছরের এক কন্যা সন্তান আছে। ঐশ্বরিয়া তাঁর ব্যক্তিগত ও পেশাগত জীবন দুটোই সুন্দরভাবে গুছিয়ে চলেন।

এদিকে, ঐশ্বরিয়া না কি এখনও তাঁর স্বামী অভিষেক বচ্চনের প্রিয় হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ঐশ্বর্য অভিনীত ‘ফ্যানি খান’ ছবি দেখার পর প্রতিক্রিয়ায় অভিষেক এ কথা বলেন।

‘ফ্যানি খান’ ছবির প্রশংসায় পঞ্চমুখ অভিষেক বচ্চন। টুইটারে প্রতিক্রিয়াও জানান। বলেন, কী সুন্দর ছবি! এছাড়া ছবিটি ভালো বার্তা বহন করে বলেও জানান তিনি। ছবির পুরো টিমকে ধন্যবাদ দিতেও ভোলেননি তিনি।

অনিল কাপুর, রাজকাপুর রাও, পিহু স্যান্ড ও দিব্য দত্তের অভিনয় খুব ভালো লেগেছে বলে মন্তব্য করেন অভিষেক বচ্চন। স্ত্রী ঐশ্বরিয়া রাইয়ের অভিনয় প্রসঙ্গে দুষ্টুমি করে বলেন, ‘মিসেস সব সময় আমার প্রিয় হতে চান। শুভ কামনা।’

‘ফ্যানি খান’ মূলত মিউজিক্যাল কমেডি ধাঁচের সিনেমা। এতে গায়িকার ভূমিকায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া। সাবেক এই বিশ্বসুন্দরীর বিপরীতে অভিনয় করেছেন নতুন বলিউড সেনসেশন রাজকুমার রাও। ছবিতে অনিল কাপুর অভিনয় করেছেন ঐশ্বরিয়ার বাবার চরিত্রে।

ক্রিআর্জ এন্টারটেইনমেন্টর সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে টি-সিরিজ। ছবিটি পরিচালনা করেছেন অতুল মাঞ্জরেকার।

এক ছাদের নিচে থাকা হলেও গত আট বছর একই সিনেমায় জুটি বাঁধেননি অভিষেক ও ঐশ্বরিয়া। গত সপ্তাহে জানা যায়, অবশেষে রূপালি পর্দার জন্য জুটি বাঁধছেন এ দম্পতি।

প্রায় দেড় বছর ধরে প্রযোজক ও পরিচালক অনুরাগ কাশ্যপ এই জুটিকে রাজি করানোর চেষ্টা করছিলেন ‘গুলাব জামুন’ ছবিতে অভিনয়ের জন্য। এর আগে ঐশ্বরিয়া একবার ‘না’-ও করে দিয়েছিলেন। হিন্দি ‘গুলাব জামুন’-এর বাংলা ‘কালোজাম’। ফ্যান্টম ফিল্মসের ব্যানারে ছবিটির পরিচালক সর্বেশ মেওয়ারা।