ব্যাংককে শাকিব-বুবলীর নতুন ছবির শুটিং শুরু

ব্যাংককে গানের মধ্য দিয়ে শুরু হয়েছে শাকিব-বুবলীর নতুন ছবির শুটিং। ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ শিরোনামে ছবির গানের শুটিং গতকাল থেকে তাঁরা ব্যাংককে শুরু করেছেন।

আগামী ১৯ আগস্ট শাকিব ও বুবলীর শুটিং শেষে দেশে ফেরার কথা রয়েছে। এর আগে শাহিন সুমন শাকিব ও অপুকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘লাভ ম্যারেজ’ ছবিটি।

শাহিন সুমন বলেন,‘ব্যাংককে আমার নতুন ছবির শুটিং হচ্ছে। সেখানে ছবির তিনটি গানের শুটিং করা হবে। শুটিংয়ে অংশ নিবেন শাকিব ও বুবলী।’

এদিকে, ছবিটির নাম বদল করা হতে পারে বলে জানিয়েছেন ছবির পরিচালক শাহিন সুমন। এ প্রসঙ্গে তিনি বলেন,“‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ এই নামটি বদল করা হবে। তবে কি নাম রাখা হবে তা এখনো ঠিক হয়নি। আমি মনে করি, গল্প অনুযায়ী ছবিটি ভালোভাবে নির্মাণ জরুরি। আমি সেটাই চেষ্টা করব।”

ছবির বাকি শুটিং কোথায় হবে জানতে চাইলে শাহিন বলেন,‘ ছবির গল্প অনুযায়ী শুটিং লোকেশন পছন্দ করব। কিছুদিনের মধ্যে লোকেশন দেখতে আমি ভারতে যাব। ঈদের পর শুটিং শুরু করব কিন্তু লোকেশন কোথায় হবে তা এখনই বলতে পারছি না। দেশ এবং দেশের বাইরে দুই জায়গাতেই শুটিং করার ইচ্ছে রয়েছে।’

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটি প্রযোজনা করছে শান্ত এন্টারপ্রাইজ। গত ২৬ জুন ঢাকার একটি পাঁচতারকা হোটেলে ছবির মহরত অনুষ্ঠিত হয়। একই প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ শিরোনামে আরেকটি ছবি আসন্ন ঈদের জন্য প্রস্তুত হচ্ছে। গত ঈদে মুক্তি পেয়েছে একই প্রতিষ্ঠানের উত্তম আকাশ পরিচালিত ছবি ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। ছবিটিতে জুটিবেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী।