বাগদানের কেকে ২৪ ক্যারেট সোনা!

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী, গীতিকার নিক জোনাসের রোকা ও বাগদান অনুষ্ঠান নিয়ে এখন আলোচনা সর্বত্র। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁদের ছবি ও ভিডিও শেয়ার দিচ্ছেন হাজারো ভক্ত। প্রিয়াঙ্কা ও নিকও পোস্ট করছেন ছবি-ভিডিও। এবার আলোচনার কেন্দ্রতে এসেছে বাগদানের কেক।

প্রিয়াঙ্কা-নিকের বাগদানের কেক বিশেষভাবে তৈরি করা হয়। এর ওজন ১৫ কেজি—তিনজন লোক লেগেছে এই কেকটি তুলতে। মজার খবর হলো, কেকটি সাজানো হয় ২৪ ক্যারেট সোনা দিয়ে!

তিন স্তরের সাদা ও গোলাপি রঙের কেকটি মোড়ানো হয় সোনা দিয়ে। ফুলের অঙ্গসজ্জাও নজর কেড়েছে সবার। ২৪ ক্যারেট সোনায় মোড়ানো ১৫ কেজি ওজনের কেকটি ৩০ জন অতিথিকে পরিবেশন করা হয়। ২৪ ক্যারেট সোনার পাতা, গোলাপি অর্কিডসহ অনেক কিছুই ব্যবহার করা হয় এতে।

সম্ভাব্য বিয়ের তারিখ জানতে চাইলে অনুষ্ঠানে উপস্থিত একজন ভারতীয় গণমাধ্যম মিড ডে-কে বলেন, সবাই জানতে চেয়েছিলেন তাঁরা কবে বিয়ে করবেন। এটা শিগগিরই হবে। সময় পরে জানানো হবে। তবে তা প্রিয়াঙ্কার ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির পর। আগামী সপ্তাহেই প্রিয়াঙ্কা এ ছবির কাজ শুরু করবেন।

অনেকেই পরামর্শ দিচ্ছেন, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে চলতি বছরের শেষের দিকে আয়োজন করতে। আবার কেউ কেউ বলছেন, ১৬ সেপ্টেম্বর নিকের জন্মদিনে বিয়ের আয়োজন করতে।

গত রোববার ছুটির দিনে প্রিয়াঙ্কা-নিক একটি এতিমখানায় যান। মুম্বাইয়ের আন্ধেরির ওই ভবনটি প্রিয়াঙ্কার চোপড়া পুরোনো বাসা। এখন সেখানে এতিম শিশুরা থাকে। প্রিয়াঙ্কা-নিক পরিবারের লোকজন ও বন্ধু আনুশা দানদেকারকে সঙ্গে নিয়ে সেখানে যান। এতিম শিশুদের সঙ্গে তাঁরা আনন্দময় সময় কাটান। প্রিয়াঙ্কা শিশুদের সঙ্গে নাচেন। সেই নাচের ভিডিও অনলাইনে ভাইরাল হয়। জানা যায়, প্রিয়াঙ্কা ও নিকের পরিবার ওই এতিমখানার শিশুদের জন্য অর্থও দান করেছেন।

প্রিয়াঙ্কা যখন শিশুদের সঙ্গে ‘গুন্ডে’ সিনেমার ‘তুনে মারি এন্ট্রিয়ান’ গানের তালে নাচছিলেন, তখন হবু বর নিক সেই নাচের ভিডিও করেন। পরে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেন। ক্যাপশন দেন : সেন্ট ক্যাথেরিন এতিমখানায় আজ। আমার হৃদয় পূর্ণ হলো।

প্রিয়াঙ্কার গাড়িতে চড়ে নিক এতিমখানায় যান। অন্য একটি গাড়িতে চড়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, নিকের মা-বাবা ডেনিস জোনাস ও কেভিন জোনাস এতিমখানায় যান। রাতে আন্ধেরির ইয়ারি রোডে অবস্থিত প্রিয়াঙ্কার পুরোনো বাড়ি রাজ ক্লাসিক ভবনে যান এ যুগল।

রোববার গভীর রাতে মা-বাবাসহ নিক জোনাস ভারত ত্যাগ করেন। নিকের মা ডেনিমের টপ ও কালো প্যান্ট পরা ছিলেন। তাঁর হাতে ছিল ক্ল্যাসিক লুইস ভুইটন টোট ব্যাগ। নিকের বাবা সাদা টি-শার্ট ও নীল জিন্স পরা ছিলেন। এ সময় ছিল পাপারাজ্জিদের ভিড়। নিক তাদের উদ্দেশে হাত নেড়ে বিদায় জানান। গত ১৬ আগস্ট নিকের পরিবার ভারতে এসেছিলেন।

প্রিয়াঙ্কা-নিক জুটির প্রথম দেখা হয় মিট গালা-২০১৭ অনুষ্ঠানে। এর কিছুদিন পর থেকেই এ কপোত-কপোতির প্রেমের গুঞ্জন শুরু হয়। তাঁদের দুজনকে নিউইয়র্কে বিভিন্ন লাঞ্চ ও ডিনার পার্টিতে একসঙ্গে দেখা যায়।

এর কিছুদিন আগে বাগদানের গুঞ্জন ছড়ায়। এয়ারপোর্ট নেমে প্রিয়াঙ্কাকে হীরের আংটি লুকাতেও দেখা যায়। তবে ১৮ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে, একেবারে হিন্দু রীতি মেনে প্রিয়াঙ্কা-নিকের বাগদান সম্পন্ন হয়। এবার ভক্তদের অপেক্ষা বিবাহ অনুষ্ঠানের।