যশোরে বজ্রপাতে নিহত ২, আহত ৩

যশোরের বাঘারপাড়া উপজেলায় বজ্রপাতে স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিনজন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার কেসমত মাহামুদপুর গ্রামে এঘটনা ঘটে।

নিহতরা হলেন সাব্বির হোসেন(২২) এবং মোহাম্মাদ আলী(১২)।

সাব্বির হোসেন বাঘারপাড়া উপজেলার কেসমত মাহামুদপুর গ্রামের শাহাবার হোসেনের ছেলে এবং মোহাম্মাদ অালী একই গ্রামের হোসেন সরদারের ছেলে ও কেসমত মাহামুদপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

আহতরা হলেন- উপজেলার কেসমত মাহামুদপুর গ্রামের জালাল মোল্যার স্ত্রী কোহিনুর বেগম(৪৫), আইয়ুব হোসেনের ছেলে অস্টম শ্রেণির ছাত্র রেজোয়ান হোসেন(১৩) এবং মিলন হোসেনের মেয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী মিতু খাতুন(৯)। তাঁদের যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রামবাসীরা ও স্থানিয় ইউপি সদস্য সাদেক জানান, আজ বৃৃহস্পতিবার দুপুরে সাব্বির হোসেন, মোহাম্মাদ আলী, কোহিনুর বেগম, রেজোয়ান হোসেন ও মিতু খাতুন কেসমত মাহামুদপুর গ্রামের জালাল মোল্যার দোকানে বসে ছিলেন। দুপুর সাড়ে বারোটার দিকে বৃষ্টি শুরু হয়। এ সময় জালাল মোল্যার দোকানে বজ্রপাত হয়। বজ্রপাতে সাব্বির হোসেন ও মোহাম্মাদ আলী ঘটনাস্থলেই মারা যায়। আহতদের যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা বলেন, বজ্রপাতে আহত দুজনকে হাসপাতালে আনার আগে মৃৃত্যু হয়েছে৷ তিন জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ তাদের অবস্থা খুবই খারাপ৷

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মন্জুরুল আলম ঘটনার সত্যতা নিচ্ছিত করেছেন।