অভয়নগরে ভাড়া বাড়ির মালিক সমিতি গঠন

নওয়াপাড়া হাসপাতাল রোড ক্লিনিকপাড়া বাড়ির মালিক কল্যাণ সমিতি নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। শুক্রবার সন্ধ্যায় হাসপাতাল রোডে বসুন্ধরা কল্যাণ ফাউন্ডেশনের কার্যালয়ে কি ২১সদস্য বিশিষ্ট হাসপাতাল রোড ক্লিনিকপাড়া বাড়ির মালিক কল্যাণ সমিতি গঠন করা হয়।

নওয়াপাড়া সার্জিক্যাল ক্লিনিকের মালিক আবুল বাশার ভূঁইয়াকে সভাপতি, সাংবাদিক ফারুক মাস্টারকে সাধারণ সম্পাদক, ইকবাল হোসেন বাবুকে কোষাধ্যক্ষ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং গোলাম নবী মজুমদারকে সাংগঠনিক সম্পাদক করে ওই কমিটি গঠন করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন- সহসভাপতি পদে আলহাজ্ব আসাদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক পদে মোস্তফা কামাল, দফতর সম্পাদক পদে মো. জাহিদ হোসেন, ক্রীড়া সম্পাদক পদে ডা. শফিকুল ইসলাম শফিক, সাংস্কৃতিক সম্পাদক পদে মো. বুলবুল হোসেন, প্রচার সম্পাদক পদে মো. মিলন হোসেন এবং সদস্য পদে রয়েছেন- মো. আবদুল হাই মহলদার, নাজমুল হুদা, আবদুল মান্নান মনা, মো. রফিক শেখ, পিন্টু কুমার পাল, মো. ইলিয়াস হোসেন, মো. হাদিউজ্জামান, জামাল হোসেন, আরিফুজ্জামান মনি, জহির রায়হান ও হাবিব গাজী। এছাড়া হাসপাতাল রোড ক্লিনিকপাড়া বাড়ির মালিক কল্যাণ সমিতিতে ১৫সদস্যের উপদেষ্টা মন্ডলী মনোনীত করা হয়েছে।