‘৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র করার জন্য শেখ হাসিনাকে আবার ক্ষমতায় দরকার’

উন্নয়ন বান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার প্রদত্ত ২৮ কোটি ৫২ লক্ষ টাকা ব্যয়ে বাঁকড়া বাজার উন্নয়নের সম্মানস্বরুপ যশোর-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির এমপিকে বাঁকড়া বাজার কমিটির উদ্যোগে এক বিশাল নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রোববার বিকাল ৩ টায় দলমত নির্বিশেষে বাজারের সকল ব্যবসায়ী, শ্রমজীবি, পেশাজীবি, ছোট বড় সকল সংগঠন, স্কুল, কলেজ ও মাদ্রাসার কমিটি, শিক্ষকবৃন্দ সহ সর্বস্তরের মানুষ অনুষ্ঠান স্থলে জমা হতে থাকে। বিকাল সাড়ে চারটার মধ্যে সংবর্ধনা অনুষ্ঠান রুপ নেয় জনসভায়। জনস্রোতে পরিণত হয় অনুষ্ঠানস্থল। এলাকার মানুষ ভালবাসা ও সম্মান-শ্রদ্ধায় সিক্ত করেন অ্যাড. মনির এমপি কে। সর্বস্তরের নেতৃবৃন্দ ফুল, ক্রেষ্ট ও বিভিন্ন উপহার দিয়ে বাঁকড়া জনপদের প্রিয় সন্তানকে আর্শিবাদ করেন।

অন্যদিকে এলাকার উন্নয়ন কর্মকান্ডের উপরে স্ব-স্ব প্রতিষ্ঠান ও সংগঠন ব্যানার ফেনটুন তৈরি করে উন্নয়ন কাজের প্রদর্শনী করেছেন। সংবর্ধিত অতিথি হিসাবে যশোর-২ আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। উন্নত রাষ্ট্রের মত আমাদেরও সচেতন নাগরিক হিসাবে উন্নয়নের সাথে থাকতে হবে। আপনারা চোখ মেলে দেখুন, গত সাড়ে চার বছরে চৌগাছা-ঝিকরগাছায় প্রায় দেড় হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ হয়েছে। যা স্বাধীনতা পরবর্তী সময়ে কোন সরকার বা কোন এমপি করতে পারেনি। আপনারা সহযোগিতা করলে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে চলেছে। জননেত্রী শেখ হাসিনা যে মেগাপ্রকল্পগুলো গ্রহণ করেছেন সেগুলো বাস্তবায়ন হওয়া খুবই জরুরী। তানাহলে দেশ আবারও পিছিয়ে যাবে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্বের কাছে রোল মডেল। তিনি দেশের উন্নয়ন কর্মকান্ড করে বিশ্বে ব্যাপক সুনাম অর্জন করেছেন। বিশ্ব শক্তিধর রাষ্ট্রগুলো বাংলাদেশকে সমিহ করে। ২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র করার জন্য শেখ হাসিনাকে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় দরকার। তাই সকল ভূল-ত্রুটি মার্জনা করে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করে চলমান উন্নয়নকে বেগবান করতে হবে।

বাঁকড়া ব্রীজ রোড়ে বাজার কমিটির যুগ্নআহবায়ক ডা. মোস্তফা আসাদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এমপি’র সহধর্মীনি ফারদিনা রহমান এ্যানি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারন সম্পাদক মুছা মাহমুদ, বাঁকড়া বাজার কমিটির যুগ্নআহবায়ক আব্দুস সামাদ দপ্তরী, আকবর হোসেন জাপানী, আব্দুস সামাদ খান, আলহাজ্ব মিজানুর রহমান ও ডা. সিরাজুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইবাদ আলী, সাবেক দপ্তর সম্পাদক শাহিন-উল-কবীর, জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ রবি, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, নাভারন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজান আলী, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক মাস্টার হেলালউদ্দীন খান, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বজলুর রহমান, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আব্দুল খালেক, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারন সম্পাদক মাস্টার আদম শফিউল্লাহ, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ইলিয়াজ মাহমুদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, বাঁকড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক কাশেম আলী, হাজিরবাগ ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক আবু বক্কর ছিদ্দিক শানা, সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান, নুরুল হক, হাজিরবাগ ছাত্রলীগের সভাপতি রাসেল খান।

অনুষ্ঠান পরিচালনা করেন, বাঁকড়া বাজার কমিটির সদস্য সচিব বজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম ও নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাংবাদিক আলমগীর হোসেন।