জাসলিন সম্পর্কে বিস্ফোরক অনুপ জালোটা

‘নমিনেশন টাস্ক’-এ অনুপ জালোটাকে বন্দি বানিয়ে খেলা শুরু করেন অভিনেত্রী দীপিকা কাক্কর। অনুপকে মুক্ত করতে জাসলিনের চুল কাধ পর্যন্ত কেটে ফেলতে হবে এবং তার সব জামাকাপড় নষ্ট করে দিতে হবে। এমনই দাবি করেছিলেন দীপিকা। যে কাজ শেষ পর্যন্ত করে উঠতে পারেননি জাসলিন। আর তাতেই খেপে গেলেন ভজন ‘সম্রাট’ অনুপ জালোটা।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, জামাকাপড়ের মায়া কোনওভাবে ত্যাগ করতে পারেননি জাসলিন। জামাকাপড়ই তো শুধু চাওয়া হয়েছিল, প্রাণ তো দিতে বলা হয়নি। কিন্তু, জাসলিন কোনওভাবে নিজের পোশাকের মায়া ত্যাগ করে অনুপকে মুক্ত করতে পারেননি। আর তাতেই কষ্ট পান ভজন সম্রাট।

জাসলিন কীভাবে ওই কাজ করলেন এবং নিজের পোশাক বাঁচিয়ে গেলেন, অনুপের মুক্তির বিষয়টি বাদ রেখে, তা নিয়ে প্রশ্ন তোলেন ভজন ‘সম্রাট’। জাসলিনের ব্যবহারে এতটাই কষ্ট পেয়েছেন যে তিনি এই জুটি ভাঙছেন বলে জানান অনুপ জালোটা। শুধু তাই নয়, তিনি সারা রাত জাসলিনের ব্যবহার নিয়ে ভেবেছেন। আর শেষে এই সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান অনুপ। যা শুনে কেঁদে ফেলেন জাসলিন।

দেখুন সেই ভিডিও…

ভিডিও লিংক…

অনুপ বলেন, বিগ বসের ঘরে এবার থেকে একা খেলবেন তিনি। জাসলিনের সঙ্গে জুটি বেঁধে তিনি আর এই শো-এ থাকবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন অনুপ জালোটা। শুধু তাই নয়, তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন, তা কেউ আর পরিবর্তন করতে পারবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন অনুপ জালোটা। কিন্তু, জাসলিনের সঙ্গে জুটি ভাঙলে, অনুপ এবার নতুন করে কার সঙ্গে জুটি বাঁধবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

এদিকে জাসলিন মাথারুর সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক কিছুতেই মেনে নেবেন না বলে ইতিমধ্যেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন বিগ বস প্রতিযোগী জাসলিনের বাবা কেশর মাথারু। জাসলিন কীভাবে অনুপের সঙ্গে সম্পর্ক তৈরি করলেন, তা বুঝে উঠতে পারছেন না বলেও জানান কেশর মাথারু। পাশাপাশি বসের ঘর থেকে বের হলেই এ বিষয়ে মেয়ের সঙ্গে কথা বলবেন বলেও জানান জাসলিনের বাবা কেশর মাথারু।

জাসলিনের এই কীর্তিতে আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবরা তাদের বার বার ফোন করে এ বিষয়ে জানতে চাইছেন। যা নিয়ে গোটা মাথারু পরিবার অত্যন্ত বিরক্ত বলেও জানান জাসলিনের বাবা কেশর মাথারু।