রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তদন্ত করবে পুলিশ

ক্রিস্তিয়ানো রোনালদোর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ তদন্ত করা হবে বলে জানিয়েছে লাস ভেগাসের পুলিশ। তারা জানিয়েছে, ভুক্তভোগী নারীর অনুরোধে তারা এ বিষয়ে পুনরায় তদন্ত শুরুর সিদ্ধান্ত নিয়েছে।

সম্প্রতি জার্মান সাময়িকী ডের স্পিগেল এক প্রতিবেদনে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনে। সাময়িকীটি লিখেছে, ক্যাথরিন মায়োরগা নামের এক নারী দাবি করেছেন, ২০০৯ সালে লাস ভেগাসে একটি হোটেল কক্ষে রোনালদোর হাতে ধর্ষণের শিকার হয়েছিলেন তিনি।

সাময়িকীটি আরো জানায়, ওই ঘটনার পরপরই লাস ভেগাস পুলিশের কাছে অভিযোগ করেন মায়োরগা। পরে অবশ্য (২০১০ সালে) আদালতের বাইরে রোনালদোর সঙ্গে আলোচনার মাধ্যমে নাকি সমঝোতায়ও পৌঁছান তিনি। বিষয়টি প্রকাশ না করতে ৭৫ হাজার ডলার নেন ওই নারী। কিন্তু সেই চুক্তি থেকে এখন বের হতে চাইছেন তিনি।

লাস ভেগাস পুলিশ জানিয়েছে, ২০০৯ সালে তারা এরকম একটি অভিযোগ পেয়েছিলেন। কিন্তু অভিযোগের সময় ওই তরুণী ঘটনার স্থান বা কোনও প্রমাণ পুলিশকে দেয়নি।

এদিকে নিজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকে ভুয়া বলে উড়িয়ে দিয়ে নিজের ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় রোনালদো বলেছেন, ‘এটা ‘ভুয়া’ সংবাদ। তারা আমার নাম ব্যবহার করে নিজেদের প্রচার করতে চাইছে। এটা স্বাভাবিক। আমার নাম ব্যবহার করে তারা বিখ্যাত হতে চাইছে। তবে আমি খুশি আছি। সব ঠিক আছে।’