যশোর-৪ আসনে জাকের পার্টির প্রার্থী লিটন মোল্যা

আগামী জাতীয় সংসদ নির্বাচন অর্থবহ করতে এবং গণতন্ত্রের অগ্রযাত্রা সমুন্নত রাখতে ৩০০ আসনে এককভাবে নির্বাচন করতে ঘোষনা করেছে জাকের পার্টি। দলের পার্লামেন্টারী বোর্ডের সভাপতি ও চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সল স্বাক্ষরিত প্যাডে যশোর-০৪ (বাঘারপাড়া, অভয়নগর ও বসুন্দিয়া) আসনে মোঃ লিটন মোল্যা কে চুড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে।

তিনি বাঘারপাড়া উপজেলা জার্কের পার্টির বর্তমান সাধারণ সম্পাদক পদে রয়েছেন। মঙ্গলবার সকালে চুড়ান্ত মনোনয়ন পত্র নিয়ে তিনি ঢাকা থেকে যশোরে পৌছালে উক্ত আসনের উপজেলা, ইউনিয়নসহ তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ থাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে বিকালে বাঘারপাড়া খাজুরা বাজারে নির্বাচনমুখী এক কর্মী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খাজুরা সাংগঠনিক থানা শাখা জাকের পার্টির সাধারণ সম্পাদক গোলাম ছরোয়ার ছোট মনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দলের বাঘারপাড়া উপজেলা সহ-সভাপতি মাওঃ আব্দুল হালিম। বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক মাসুদ কবীর। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক ও যশোর-০৪ আসনে দলের চুড়ান্ত প্রার্থী মোঃ লিটন মোল্যা।

তিনি বলেন, যে অপশক্তি উগ্রবাদ ও সন্ত্রাসবাদের মাধ্যমে এ দেশকে আফগানিস্তান বানাতে চেয়েছিল ২০০৫ সালে জাকের পার্টির বজ্র হুঙ্কারে সে ষড়যন্ত্র নস্যাৎ হয়েছিল। এত বছর পর সেই অপশক্তি আজ ফের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ভন্ডুলের পায়তারা করছে। আমরা এবারও সেটা প্রতিহত করতে মাঠে নামবো। এসময় খাজুরা সাংগঠনিক থানা শাখা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, বন্দবিলা ইউনিয়ন সভাপতি হামিদ কাজী, জহুরপুর ইউনিয়ন সভাপতি মাষ্টার আব্দুল আজিজ, লেবুতলা ইউনিয়ন সাধারণ সম্পাদক রুহুহল আমিন, ইছালী ইউনিয়ন জাকের পার্টির সভাপতি মুহাম্মদ আলী জিন্নাহসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।