কেশবপুর সদর ইউনিয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটি গঠন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেশবপুর সদর ইউনিয়নের সাত ও আট নং ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কেশবপুর সদর ইউনিয়নের সাত নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দিপক কুমার মুখার্জী আলোচনাসভায় সভাপতিত্ব করেন। সাত নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, শেখ এবাদত সিদ্দিক বিপুল, দফতর সম্পাদক মফিজুর রহমান মফিজ,আওয়ামী লীগ নেতা আফসার উদ্দিন গাজী, ইউপি সদস্য কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের নেতা খন্দকার আব্দুল আজিজ, সদর ইউনিয়ন যুবলীগের নেতা তৌহিদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবীর হোসেন। আলোচনা শেষে কেশবপুর সদর ইউনিয়নের সাত ও আট নং ওয়ার্ডের একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান কামালকে আহবায়ক এবং দিপক মুখার্জী, মৃনাল কান্তি ও শংকর দাস কে যুগ্ম আবায়ক নির্বাচিত করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।