যশোরে পদক্ষেপ’র জোনাল কর্মী সমাবেশ

যশোরে বেসরকারি সংস্থা ‘পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের’ জোনাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী শহরের সিসিটিএস মিলতায়নে দিনব্যাপী এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। এতে সংস্থাটির যশোর জোনের আওয়াতাভুক্ত সকল সিএমএ, ব্রাঞ্চ অফিসার-ম্যানেজার, প্রশাসন ও হিসাব অফিসার, এরিয়া ও জোনাল ম্যানেজার অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংস্থাটির মাইক্রোফাইন্যান্স উইং পরিচালক সালেহ বিন সামস্।

বক্তব্য রাখেন, মানব সম্পদ ও প্রশাসন ম্যানেজার সাইয়েদুল ইসলাম, উপ-ব্যবস্থাপক মোস্তফা সরদার, হাসানুর রহমান, সহকারি ব্যবস্থাপক শফিকুল ইসলাম, যশোর জোনের জোনাল ম্যানেজার গাজী মোঃ এনামুল কবীর। বিভিন্ন বিষয়ের উপর পারফরমেন্স তুলে ধরে আলোচনা করেন, যশোরের এরিয়া ম্যানেজার আবুল কালাম, যশোরের ম্যানেজার মনিরুল ইসলাম, খুলনার ম্যানেজার শরিফুল ইসলাম, যশোর সদও ব্রাঞ্চের দিপুদাস মন্ডল, মিজানুর রহমান, সাইফুল ইসলাম প্রমূখ।

যশোর জোনের জোনাল ম্যানেজার গাজী মোঃ এনামুল কবীর জানান, জন্মলগ্ন থেকেই পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র’ মানব সেবায় কাজ করে যাচ্ছে। ২০১৮-২০১৯ সালে সংস্থাটির বিজনেস প্লান বাস্তবায়ন কৌশল নির্ধারণ নিয়েই এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধনী সেশন, ওয়ার্কিং সেশন, মধ্যাহ্ন বিরতি, তহবিল ব্যবস্থাপনা, কর্মী উন্নয়ন ও ব্যবস্থাপনা এবং নিরীক্ষা বিষয়ক ওয়ার্কিং সেশন, প্রধান ও বিশেষ অতিথিদের বক্তব্য শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।