যশোরে হাতুড়ি পিটায় শ্রমিকের দু’পা ভেঙেছে সন্ত্রাসীরা

যশোরে ট্রাক থেকে টোল আদায় করাকে কেন্দ্রকরে তারেক আজিজ (৩২) নামে এক শ্রমিকের হাতুড়ি পিটা করে দু’পা ভেঙে দিয়েছে চিহিৃত সন্ত্রাসীরা। আশংকাজনক অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নতুন খয়ের তলা এলাকার মৃত বারেক মোল্যার ছেলে।

আহত তারেক আজিজ জানিয়েছেন, যশোর-ঝিনাইদহ সড়কের সানতলা নামকস্থান থেকে ট্রাকের টোল আদায় করে নান্নু সিন্ডিকেট। তিনি দীর্ঘদিন ধরে নান্নু সিন্ডিকেটের সাথে কাজ করে আসছিলেন। সম্প্রতি টোলের টাকা ভাগাভাগি করাকে কেন্দ্র করে তাদের দু’জনের বিরোধ হয়। শনিবার (১৩ অক্টোবর) রাত ৮টার দিকে নান্নু সিন্ডিকেটের নেতৃত্বে সবুজ, ফেরদৌস, ইদ্রিস, জব্বারসহ ১০-১৫ জন তার বাড়িতে হামলাকরে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে দু’পা ভেঙে দিয়ে পালিয়ে যায়। পরে পরিবারের অন্যে সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহত তারেক আজিজের অভিযোগ, নান্নু সিন্ডিকেটের সন্ত্রাসীরা প্রতিদিন ট্রাক থেকে টোল আদায়ের নামে ২৫-৩০ হাজার টাকা আদায় করছে। কেউ বাঁধাদিতে আসলে তাকে হামলার শিকার হতে হচ্ছে। খয়েরতলা এলাকার সাধারণ জনগন নান্নু সিন্ডিকেটের হাতে জিম্মি হয়ে পড়েছেন। বিগত দিনে নান্নু বিএনপির রাজনীতি করতেন। সম্পতি ক্ষমতাশীন দলে যোগ দিয়ে খয়েরতলা এলাকার সকল অবৈধ্য সিন্ডিকেটের দখল নিয়েছেন। প্রতিনিয়ত কেউ না কেউ এ সিন্ডিকেটের হামলার শিকার হচ্ছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তিনি প্রশাসনের কাছে সঠিক বিচার দাবি করেছেন।

জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হাসান তুহিন জানিয়েছেন, আহত তারেক আজিজের অবস্থা আশংকাজনক। তার শরীরের একাধিক স্থানে আহাতের চিহৃ রয়েছে। দু’পায়ের কি অবস্থা সেটি এক্সেরা রিপোর্ট হাতে পাবার পর বলা সম্ভাব হবে। নান্নু সিন্ডিকেটের সদস্যদের অতি দ্রুত আটক দাবি জানিয়েছেন এলাকার শান্তিপ্রিয় মানুষেরা।